‘বাজরাঙ্গি ভাইজান'-এর নতুন রেকর্ড

হিন্দি সিনেমার ইতিহাসে দ্রুততম শতক গড়ার পর এবার দ্রুততম সময়ে দেড়শো কোটি রুপি আয়ের রেকর্ড গড়লো সালমান খান অভিনীত সিনেমা ‘বাজরাঙ্গি ভাইজান। মুক্তির পাঁচ দিনের মাথায় এই রেকর্ড গড়লো সিনেমাটি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 July 2015, 03:17 PM
Updated : 22 July 2015, 03:17 PM

বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ টুইট করেন, “বাজরাঙ্গি ভাইজান এর জয়যাত্রা বজায় রেখেছে। শুক্রবারে ২৭ কোটি ২৫ লাখ রুপি, শনিবারে ৩৬ কোটি ৬০ লাখ রুপি, রবিবার ৩৮ কোটি ৭৫ লাখ রুপি, সোমবার ২৭ কোটি ৫ লাখ রুপি, মঙ্গলবার ২১ কোটি ৪০ লাখ রুপি। মোট ১৫১ কোটি ৫ লাখ রুপি।”

তারান তার পরের টুইটে জানান, সালমানের ক্যারিয়ারের দুই সিনেমা ‘দাবাং’ এবং ‘বডিগার্ড’-এর মোট আয়কে এর মধ্যেই ছাপিয়ে গেছে ‘বাজরাঙ্গি ভাইজান’। দ্রুতই ‘দাবাং টু’, ‘এক থা টাইগার’ এবং ‘কিক’-এর মোট আয়কেও ছাড়িয়ে যাবে সিনেমাটি। 

তবে এখনও ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা ‘বাহুবালি’কে ছাড়াতে পারেনি কাবির খানের এই সিনেমা। এর মধ্যেই তেলেগু সিনেমাটি ৩০০ কোটির বেশি আয় করেছে মুক্তির এক সপ্তাহের মাথায়। ‘বাহুবালি’র গল্প একটি প্রাচীন কাল্পনিক রাজ্যে দুই ভাইয়ের ক্ষমতার লড়াইকে কেন্দ্র করে। ওদিকে ‘বাজরাঙ্গি ভাইজান’- এর গল্প এগিয়েছে পাকিস্তান থেকে ভারতে এসে হারিয়ে যাওয়া এক শিশুর গল্প নিয়ে।

মজার ব্যাপার হলো দুটো সিনেমারই গল্প লিখেছেন কে ভি ভিজেন্দ্রা প্রাসাদ। ‘বাহুবালি’র নির্মাতা এসএস রাজামৌলির বাবা তিনি।