‘টেস্ট সিরিজ বড় চ্যালেঞ্জ হবে’

ওয়ানডে সিরিজের সহজ জয়ের পর একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ নিয়েও আশাবাদী বাংলাদেশ। তবে টেস্ট সিরিজ তাদের জন্য বড় চ্যালেঞ্জ হবে বলে মনে করছেন মাশরাফি বিন মুর্তজা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 April 2015, 06:42 PM
Updated : 22 April 2015, 09:13 PM

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে পাকিস্তানকে ৩-০ ব্যবধানে ব্যবধানে হারায় বাংলাদেশ। তাদের বিপক্ষে খুলনা ও ঢাকায় একটি করে টেস্ট খেলবে স্বাগতিকরা।    

চোটের কারণে টেস্ট ক্রিকেটে খেলা হয় না মাশরাফির। দেশসেরা পেসার মনে করেন, টেস্টে সিরিজ ড্রই হবে বাংলাদেশের জন্য বড় প্রাপ্তি।

“টেস্ট সিরিজ আরেকটু চ্যালেঞ্জিং হবে। সেখানে সবারই পরীক্ষা হবে। টেস্টে পাকিস্তানের কয়েকজন অভিজ্ঞ ব্যাটসম্যান আছে। মিসবাহরা আসবে।”

শুক্রবার সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। শহিদ আফ্রিদির দলের বিপক্ষে ভালো করার ব্যাপারে আশাবাদী বাংলাদেশের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক মাশরাফি।

“আমরা অনেক দিন টি-টোয়েন্টি খেলি না। তবে এখন আমরা ছন্দেই আছি। কয়েকটি জায়গায় হয়তো আমাদের বিশেষজ্ঞ খেলোয়াড় দরকার হবে। ম্যাচের আগে একদিন সময় আছে, আমাদের দ্রুত মানিয়ে নিতে হবে।”

চলতি বছর আরো কয়েকটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। তাই এই সংস্করণে দ্রুত মানিয়ে নিতে সতীর্থদের প্রতি তাগিদ দিয়েছেন তিনি।