লুমিয়া স্মার্টফোনে রবির বান্ডেল ক্যাম্পেইন

মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড মাইক্রোসফট লুমিয়া স্মার্টফোন নিয়ে শুরু করেছে এক্সক্লুসিভ স্মার্টফোন বান্ডেল ক্যাম্পেইন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2015, 12:17 PM
Updated : 28 June 2015, 12:17 PM
রোববার রবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, আধুনিক ফিচার এবং গ্রাহকদের কাছে মাইক্রোসফট লুমিয়ার জনপ্রিয়তার দিকটি মাথায় রেখে এই ক্যাম্পেইনের আয়োজন করেছে অপারেটরটি।

বান্ডেল অফারটির মাধ্যমে গ্রাহকরা রবির ৩.৫ জি নেটওয়ার্কে ইন্টারনেটের বিশাল জগত উন্মোচন, অ্যাপস ব্যবহার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় থাকতে পারবেন।

গ্রাহকদের কথা বলা, ইন্টারনেট ব্রাউজিং, ডাউনলোড করা এবং স্মার্টফোনের সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করতে রবি-মাইক্রোসফট লুমিয়া বান্ডেল অফারটি চালু হয়েছে।

বান্ডেল অফারের আওতায় রবির গ্রাহকরা রবি থেকে রবি ৩ হাজার মিনিট এবং রবি থেকে অন্য অপারেটরে ৬০০ মিনিট ফ্রি টক টাইম উপভোগ করতে পারবেন।

একইসঙ্গে বিনামূল্যে পাচ্ছেন ৯ জিবি ইন্টারনেট। বান্ডেল অফারটি তিন মাসে সমানভাবে ভাগ করে প্রদান করা হবে।

ক্যাম্পেনের আওতায় লুমিয়া ৬৪০ এক্সএল ১৯ হাজার ৯৯৯ টাকায়, লুমিয়া ৫৩৫ মডেলটি ১১ হাজার ৪৯৯ টাকায় এবং লুমিয়া ৪৩০ হ্যান্ডসেটটি ৬ হাজার ৩০০ টাকার পাবেন গ্রাহকরা।

এই হ্যান্ডসেটগুলোতে থাকছে এক বছরের ওয়ারেন্টি। এছাড়া চার্জার ও ব্যাটারিতে ছয় মাসের ওয়ারেন্টি প্রযোজ্য হবে বলে জানায় রবি।

রবির ওয়াক ইন সেন্টার (ডব্লিওআইসি) ছাড়াও www.robibazar.com  ভিজিট করে হ্যান্ডসেটগুলো পাবেন গ্রাহকরা।

এছাড়াও  www.biponee.com সাইটটি থেকেও হ্যান্ডসেটগুলো কেনা যাবে বলে জানায় রবি।