স্কয়ার কনজুমার প্রডাক্টসের নাম বদল

দেশীয় খাদ্যসামগ্রী সরবরাহকারী প্রতিষ্ঠান স্কয়ার কনজুমার প্রডাক্টসের নাম বদলে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড করা হয়েছে ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Sept 2014, 09:55 AM
Updated : 2 Sept 2014, 09:55 AM

প্রতিষ্ঠানটি এখন  থেকে নতুন নামে কার্যক্রম পরিচালনা করবে বলে মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, রোববার মহাখালীর স্কয়ার সেন্টারে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেয়া হয়।

অনুষ্ঠানে  স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের বিপণন প্রধান নাফিসা আলম বলেন, “এ পরিবর্তনের মাধ্যমে আমাদের অগ্রযাত্রায় নতুন এক মাত্রা যোগ হলো।”

এ সময় প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ছাড়াও স্কয়ার গ্রুপের  চেয়ারম্যান স্যামুয়েল এস চৌধুরী, স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, স্কয়ার গ্রুপের  ভাইস চেয়ারম্যান রত্না পাত্র, স্কয়ার ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, স্কয়ার ইনফরমেটিক্সের ব্যবস্থাপনা পরিচালক চার্লস সি আর পাত্র এবং স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের পরিচালক  এরিক এস চৌধুরী উপস্থিত ছিলেন।

স্কয়ার কনজুমার প্রডাক্টসের নাম পরিবর্তনের বিষয়ে অঞ্জন চৌধুরী বলেন, “আমাদের প্রতিদিনের জীবনে উন্নতির সুযোগ সব সময় থাকে। এই উদ্যোগটি দিয়ে এক অর্থে ওই পথেই আমরা একধাপ এগোলাম। আমি নিশ্চিত এর ধারাবাহিকতায় নিকট ভবিষ্যতে আমরা আরো বড় কিছু অর্জন করতে সমর্থ হবো।”

এ বিষয়ে তপন  চৌধুরী বলেন, “এই পদক্ষেপ শুধুই কাগজে-কলমে নামবদলের প্রক্রিয়ায় আটকে থাকবে না। আমি আশাবাদী, এর মধ্য দিয়ে আমরা সবাই মিলে আরো নতুন নতুন লক্ষ্য পূরণের প্রেরণা পাবো।”

২০০০ সালের ২৩ ফেব্রুয়ারি প্রতিষ্ঠার পরের বছর আনুষ্ঠানিকভাবে পণ্য বাজারে ছাড়ে স্কয়ার কনজুমার প্রডাক্টস লিমিটেড। গত প্রায় ১৪ বছরে  রাঁধুনী, রুচি ও চাষীর মতো ব্র্যান্ড তৈরি করেছে প্রতিষ্ঠানটি।