বাংলালিংকের নতুন প্যাকেজ ‘প্রোপেইড’

ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক প্রযুক্তি সচেতন ব্যক্তি ও পেশাজীবীদের জন্য নিয়ে এসেছে নতুন পোস্টপেইড প্যাকেজ ‘প্রোপেইড’।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Sept 2017, 12:11 PM
Updated : 10 Sept 2017, 12:11 PM

পোস্টপেইড সার্ভিস সম্পর্কে মোবাইল ফোন ব্যবহারকারীদের প্রচলিত ভ্রান্ত ধারণা এই প্যাকেজ দূর করবে বলে আশা করছে প্রতিষ্ঠানটি।

অপারেটরটি রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সাধারণভাবে পোস্টপেইডকে অত্যাধিক মূল্যের, মাইগ্রেশনের জন্য অসুবিধাজনক ও শুধু প্রতিষ্ঠিত পেশাজীবীদের জন্য উপযোগী সার্ভিস হিসাবে বিবেচনা করা হলেও, বাংলালিংক এই নতুন প্যাকেজের মাধ্যমে পোস্টপেইডকে সব শ্রেণির প্রযুক্তি সচেতন ব্যক্তির কাছে উন্মুক্ত করতে চায়।

প্রোপেইডে রয়েছে ইন্টারনেট ব্যবহার ও টক-টাইমের বিশেষ সুবিধাসহ দুটি বিশেষ অফার। কলেজ-বিশ্ববিদ্যালয় গ্রাজুয়েট, তরুণ পেশাজীবী ও পেশাগত যোগাযোগ বিস্তারে আগ্রহী ব্যক্তিদের জন্য এই প্যাকেজে রয়েছে বিডিজবস ডটকম, দারাজ ও বিভিন্ন রেস্টুরেন্টে অফার।

ক্যারিয়ার ও সার্বিক জীবনযাত্রা সহজসাধ্য করার জন্য ৩৩৩ টাকা ও ৫৫৫ টাকার দুটি ভিন্ন বান্ডেল থাকছে প্রোপেইডে।

বাংলালিংকের হেড অফ অ্যাকুইজিশন অ্যান্ড পোস্টপেইড, শাহরিয়ার হাসান বলেন, “প্রোপেইডের মাধ্যমে গ্রাহকরা, বিশেষত পেশাগত জীবনে প্রবেশকারী তরুণরা আকর্ষণীয় ডিসকাউন্ট ও অন্যান্য সুযোগ পাবেন। এটি তাদের পেশাগত ও সামাজিক জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে সাহায্য করবে।”

বর্তমানে পোস্টপেইড ব্যবহারকারীরাও প্রোপেইড প্যাকেজে এসএমএসের মাধ্যমে মাইগ্রেট করতে পারবেন। মাইগ্রেটের জন্য ‘PRO 333’ বা ‘PRO 555’ টাইপ করে পাঠাতে হবে 7979 নম্বরে।