ওয়াওবক্স ও স্যামসাং নিয়ে এলো ‘বৈশাখী ক্লিকস্টার’

লাইফস্টাইল অ্যাপ্লিকেশন ওয়াওবক্স বাংলা নববর্ষকে সামনে রেখে চালু করতে যাচ্ছে একটি ক্যাম্পেইন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2017, 04:00 PM
Updated : 10 April 2017, 04:00 PM

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন জানায়, স্যামসাং মোবাইল বাংলাদেশকে সঙ্গে নিয়ে বাংলা নববর্ষ উদযাপনে ‘ক্লিকস্টার’ শীর্ষক ফটোগ্রাফি ক্যাম্পেইন আয়োজন করতে যাচ্ছে ওয়াওবক্স।

ক্যাম্পেইনে অংশ নিতে নিজেদের তোলা ছবি ওয়াওবক্সের মাধ্যমে আপলোড বা জমা দিতে হবে।

ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা ১০ জনকে আকর্ষণীয় পুরস্কার হিসেবে দেয়া হবে স্যামসাং-এর বিভিন্ন মডেল যেমন- গ্যালাক্সি এ৭, গ্যালাক্সি জে৭ প্রাইম ও গ্যালাক্সি জে২ হ্যান্ডসেট।

এছাড়া বাংলা নববর্ষ উদযাপনে পুরো বৈশাখ মাস জুড়ে বিভিন্ন শীর্ষস্থানীয় ব্র্যান্ডের পণ্য ক্রয়ে ছাড় ও অফার উপভোগ করতে পারবেন ওয়াওবক্স ব্যবহারকারীরা। ক্যাম্পেইনের আওতায় শীর্ষস্থানীয় কয়েকটি ফ্যাশন আউটলেট ও রেস্টুরেন্টও রয়েছে।  

গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, “বাংলাদেশের তরুণদের মধ্যে স্যামসাং মোবাইল ও ওয়াওবক্স বেশ জনপ্রিয়। আর তাই, দেশের তরুণরা যেন এ উৎসবমুখর উপলক্ষ উদযাপন করতে পারে সে লক্ষ্যে আমরা একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।”   

গত ২০১৫ সালের মে মাসে যাত্রা শুরুর পর বাংলাদেশে মোট ৭৫ লাখ ব্যবহারকারী নিয়ে দেশের সবচেয়ে ব্যবহৃত ওয়াওবক্স অ্যাপটির প্রতিমাসে সক্রিয় ব্যবহারকারীর সংখ্যা ২৮ লাখের বেশি। 

গ্রামীণফোনের সব পণ্যের হালনাগাদ খবর, বিভিন্ন আউটলেটে ছাড়ের তথ্য, লাইফস্টাইল ভিত্তিক লেখনী, প্রতিযোগিতা এবং গেম নিয়ে তৈরি করা হয়েছে ওয়াওবক্স অ্যাপ্লিকেশন।

গ্রামীণফোনের গ্রাহকরা বিনামূল্যে এই অ্যাপটি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। গুগল প্লে স্টোর থেকে ওয়াওবক্স ডাউনলোড করতে পারবেন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা।