স্যামসাং ফোনে বাংলালিংক অফার

স্যামসাং মোবাইলের বাংলাদেশ ফ্যাঞ্চ্যাইজির সঙ্গে যুক্ত হয়ে গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে এসেছে মোবাইল ফোন অপারেটর বাংলালিংক।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2017, 01:07 PM
Updated : 9 March 2017, 01:07 PM

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে অপারেটরটি জানায়, এই অফার গ্রাহকরা গ্যালাক্সি জে৭ ২০১৫, জে৭ ২০১৬, জে৭ প্রাইম এবং নতুন উন্মোচিত গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেট কিনে উপভোগ করতে পারবেন।

নির্ধারিত এসব হ্যান্ডসেট কেনার পর টেলিকম অপারেটর বাংলালিংকের পক্ষ থেকে ১২ গিগাবাইট পর্যন্ত ইন্টারনেট ডাটা এবং ৩০০ মিনিট অন নেট টক টাইম।

গ্যালাক্সি জে৭ ২০১৫ এর মূল্য ১৪ হাজার ৯৯০ টাকা; গ্যালাক্সি জে৭ ২০১৬-এর মূল্য ২০ হাজার ৯০০ টাকা; গ্যালাক্সি জে৭ প্রাইম-এর মূল্য ২৩ হাজার ৯০০ টাকায় এবং নতুন উন্মোচন হওয়া গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেটের মূল্য ১৫ হাজার ৯৯০ টাকা।

বাংলালিংক-এর নতুন এবং বিদ্যমান গ্রাহকরা গ্যালাক্সি অন৭ প্রো এবং গ্যালাক্সি জে৭ ২০১৫ হ্যান্ডসেট কিনে পাবেন ৯ গিগাবাইট ইন্টারনেট ডাটা এবং ১৫০ মিনিট অন নেট টক টাইম এবং গ্যালাক্সি জে৭ ২০১৬ ও জে৭ প্রাইম হ্যান্ডসেট কিনে পাবেন ১২ গিগাবাইট ইন্টারনেট ডাটা এবং ৩০০ মিনিট অন নেট টক টাইম।

এই অফার পেতে গ্রাহকদের অন৭ প্রো-এর জন্য “on7”, জে৭ ২০১৫- এর জন্য “5j7”, জে৭ ২০১৬-এর জন্য “6j7”, এবং জে৭ প্রাইম- এর জন্য ‘j7p’ লিখে প্রথম বান্ডেল বোনাসের জন্য ৪৩২১ নম্বরে পাঠাতে হবে অথবা *৫০০০*৫২১# নম্বরে ডায়াল করতে হবে।

গ্রাহকরা স্যামসাং এবং বাংলালিংক-এর সকল অনুমোদিত স্টোর থেকে এই নতুন অফারটি উপভোগ করতে পারবেন।

অফার সম্পর্কে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “আমরা সবসময় নতুন অভিজ্ঞতা দেওয়ার মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্ট করার চেষ্ট করি। আমরা বিশ্বাস করি, বাংলালিংক-এর সাথে যুক্ত হওয়ার ফলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফারের সাথে সাশ্রয়ী মূল্যের স্মার্ট ডিভাইসসমূহ।”

বাংলালিংক-এর হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন বলেন, “ডিজিটাল কোম্পানি হিসেবে বাংলালিংক, গ্রাহকদের বৃহত্তর পরিসরে সেবা নিশ্চিত করতে আকর্ষণীয় অফারের সাথে সব ধরনের স্মার্টফোন আনতে আগ্রহী। আমরা বিশ্বাস করি, বাংলালিংক-এর অফারের সাথে স্যামস্যাং-এর এই ক্যাম্পেইন গ্রাহকদের ডিজিটাল অভিজ্ঞতা দিতে সহায়তা করবে।”