প্রাণ-ফ্রুটো লাভ এক্সপ্রেসের ‘গ্র্যান্ড গালা নাইট’

সমাজের সব স্তরে মানুষের প্রতি ভালোবাসা ছড়িয়ে দেওয়ার প্রত্যয় নিয়ে শনিবার রাজধানীর বেঙ্গল স্টুডিওতে অনুষ্ঠিত হয়েছে প্রাণ-ফ্রুটো লাভ এক্সপ্রেস-২ ক্যাম্পেইনের ‘গ্র্যান্ড গালা নাইট’।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2017, 08:53 PM
Updated : 27 Feb 2017, 12:21 PM

‘ভালোবাসা দিবস’ উপলক্ষে তৃতীয় বারের মত আয়োজিত এই ক্যাম্পেইন এবছর শুরু হয় ১ জানুয়ারি থেকে। ২৫ জানুয়ারি পর্যন্ত অনলাইনে পাঁচ মিনিটের শর্ট ফিল্মের জন্য গল্প সংগ্রহ করা হয় সারাদেশ থেকে, যেখানে তিন হাজারেরও বেশি ভালোবাসার গল্প জমা পড়ে। এগুলো থেকে বাছাই করা হয় ১০টি গল্প এবং তার ভিত্তিতে তৈরি করা হয় ১০টি পাঁচ মিনিটের শর্ট ফিল্ম।

এছাড়া গল্পগুলোর বিভিন্ন অংশ নিয়ে একটি কুইজের আয়োজন করা হয়, যাতে বিজয়ী হন ১০ দম্পতি। গালা নাইটে এই গল্পের লেখকদের দর্শকের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়।

‘গালা নাইটে’ নাটকগুলোর অভিনয় শিল্পীরাসহ সব বিজয়ী গল্প লেখক ও কুইজ বিজয়ী দম্পতিরা উপস্থিত ছিলেন।

প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াস মৃধা অনুষ্ঠানে বিজয়ী সবাইকে অভিনন্দন জানিয়ে বলেন, “ভালোবাসা শুধু নিজের আর সঙ্গীর মধ্যে না রেখে সমাজের সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ভালোবাসাই পারে পৃথিবীকে আরও সুন্দর করতে, আর যা কিছু সমাজে ভিন্নধর্মী প্রকল্প তার সাথে প্রাণ গ্রুপ থাকবে।”

নির্বাচিত ১০টি গল্পের মধ্যে পাঁচটি ছিল অব্যক্ত ভালোবাসার গল্প, যা থেকে শর্ট ফিল্ম তৈরি করেছেন মোস্তফা কামাল রাজ। আর বাকি পাঁচটি ছিল ব্যক্ত ভালোবাসার গল্প, যার ভিত্তিতে ফিল্ম বানিয়েছেন নির্মাতা তানীম রহমান অংশু।

অনুষ্ঠানে বিজয়ীদের নিয়ে গেইম শোর আয়োজন করা হয়। এখানে বিজয়ীরাও পান পুরস্কার।

প্রাণ বেভারেজের হেড অব মার্কেটিং আতিকুর রহমানসহ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরটিভির সিইও সৈয়দ আশিকুর রহমান, প্রাণ ফ্রুটোর ব্র্যান্ড ম্যানেজার মো. আশফাকুর রহমান (রবিন) ও প্রাণ ফ্রুটোর ডিজিটাল মিডিয়ার দেবাশীষ হালদার।