বাংলালিংক-সিম্ফনি স্মার্টফোনের সঙ্গে ১৮জিবি ফ্রি ইন্টারনেট

মোবাইল ফোন অপারেটর বাংলালিংক এবং সিম্ফনি নিয়ে এল রোর ই৮০ স্মার্টফোন, যার সঙ্গে থাকছে ১৮জিবি ফ্রি ইন্টারনেট।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Dec 2016, 01:27 PM
Updated : 7 Dec 2016, 01:27 PM

বুধবার বাংলালিংকের প্রধান কার্যালয় ঢাকার টাইগার্স ডেন-এ হ্যান্ডসেটটি বাজারজাতের উদ্বোধন করা হয়।

বাংলালিংক এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, স্মার্টফোনের দাম মাত্র তিন হাজার ৯০ টাকা এবং সাথে রয়েছে ১৮ জিবি ফ্রি ইন্টারনেট। ১৮ জিবি ফ্রি ইন্টারনেট (৬ জিবি করে ৩ মাস ব্যাপী), যার মেয়াদ ৩০ দিন।  সারা দেশে সকল বাংলালিংক স্টোর, বাংলালিংক সেলস অ্যান্ড কেয়ার সেন্টার এবং সিম্ফনি আউটলেট সমূহে এই হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে।

বাংলালিংকের নতুন, বর্তমান প্রিপেইড, কল ও কন্ট্রোল গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন। বোনাস অফার পেতে সাবস্ক্রাইবারদের ‘roar80’ লিখে ‘৪৩২১’ নম্বরে পাঠাতে হবে, অথবা *৫০০০*৫২১# লিখে ডায়াল করতে হবে।

ডাটা বোনাস-এর ব্যালান্স দেখতে গ্রাহকদের *১২৪*৫# নম্বরে ডায়াল করতে হবে। এই বোনাস অফারের পাশাপাশি সাবস্ক্রাইবাররা ‘my Banglalink’ অ্যাপ উপভোগ করতে পারবেন। এছাড়াও সাবস্ক্রাইবাররা http://m.banglalink.com.bd/free-zone/ এর মাধ্যমে ‘freezone’ থেকে বিনামূল্যে কন্টেন্ট ডাউনলোড করতে পারবেন।

সিম্ফনি roar E80 স্মার্টফোনে রয়েছে ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, অ্যান্ড্রয়েড ৬.০.০ মার্শমালো, ৪.০” এফডব্লিউভিজিএ টিএন, ২.০ এমপি+০.৩ এমপি ক্যামেরা, সাথে ৪জিবি আরওএম, ৫১২এমবি আরএএম, ১৫০০ মিলি এম্পেয়ার লাই-অন ব্যাটারি যা অত্যন্ত দীর্ঘমেয়াদী। এতে আরও রয়েছে এমপিথ্রি, এমপিফোর, এফএম, থ্রিজি, ওয়াইফাই, ব্লুটুথ, জি-সেন্সর এবং ৩২জিবি পর্যন্ত বাড়তি মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা। 

এ সময় বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ বলেন, “সিম্ফনি রোর ই৮০ নিয়ে আসার মাধ্যমে আমরা আমাদের স্মার্টফোনের রেঞ্জকে আরো প্রসারিত করেছি। গ্রাহকরা এর দারুণ সব ফিচার এবং বোনাস অফারের মাধ্যমে নিজেদের ডিজিটালাইজেশনের আরো কাছাকাছি নিয়ে যেতে পারবেন।”

এডিসন গ্রুপের (সিম্ফনি) এর সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক বলেন, “বরাবরের ন্যায় বাংলালিংকের সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। গুরুত্বপূর্ণ ফিচার সম্পন্ন এই ফোন প্রতিদিনের ব্যবহারের জন্য বেশ উপযোগী এবং এর সাথে বাংলালিংকের সংযুক্ত ফ্রি ইন্টারনেট বান্ডেল এবং অ্যাপ্লিকেশন স্মার্টফনটিকে গ্রাহকদের কাছে আরও আকর্ষণীয় করে তুলবে”।