বাণিজ্য মেলায় ভ্যাটদাতা ও সেরা প্যাভিলিয়নের পুরস্কার পেল ওয়ালটন

সদ্য সমাপ্ত ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সেরা ভ্যাটদাতা ও প্যাভিলিয়নের পুরস্কার পেয়েছে ইলেকট্রনিক ও অটোমোবাইল প্রস্তুতকারী দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2016, 02:40 PM
Updated : 1 Feb 2016, 02:40 PM

সোমবার ওয়ালটনের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার মেলার সমাপনী দিনে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের কাছ থেকে এ পুরস্কার নেন ওয়ালটন হাই টেক ইন্ডাস্ট্রির নির্বাহী পরিচালক (পিআর অ্যান্ড মিডিয়া) মো. হুমায়ুন কবির।

হুমায়ুন কবির জানান, “সমাপনীতে বিভিন্ন ক্যাটাগরিতে সেরা প্রতিষ্ঠানসমূহকে পুরষ্কৃত করা হয়। এবার মেলাতে দুইটি ক্যাটাগরিতে প্রথম পুরষ্কার জিতে নিয়েছে ওয়ালটন; একটি হল সেরা করদাতা প্রতিষ্ঠান এবং অপরটি সেরা প্যাভিলিয়ন।”

ওয়ালটন এবারের মেলায় ৩০ জানুয়ারি পর্যন্ত মোট ৩০ দিনে সর্বোচ্চ ১৭ লাখ ৫৭ হাজার ৭৮৪ টাকা কর দেয় বলে তিনি জানান।

আর আধুনিক ও পরিবেশ বান্ধব নির্মাণশৈলী, দৃষ্টিনন্দন ডিজাইন, দর্শক-ক্রেতার পছন্দ, বাংলাদেশে তৈরি বিশ্বমানের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যের বিক্রয় ও প্রদর্শন, সবচেয়ে বেশি বিক্রি ইত্যাদি বিবেচনায় মেলা কর্তৃপক্ষ ওয়ালটন প্যাভিলিয়নকে সেরা হিসেবে নির্বাচিত করে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

মেলার পুরস্কার বিতরণীতে বাণিজ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তাজুল ইসলাম চৌধুরী, মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন, এফবিসিসিআই সভাপতি আবদুল মাতলুব আহমাদ ও ইপিবির ভাইস চেয়ারম্যান বেগম মাফরুহা সুলতানাসহ অন্যরা উপস্থিত ছিলেন।