‘তল্লাশি এড়াতে’ দুর্ঘটনায় মোটরসাইকেল, নিহত ৩

রাজশাহীর পুঠিয়ায় পুলিশের তল্লাশি এড়াতে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় বাসের সঙ্গে সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2015, 01:18 PM
Updated : 24 April 2015, 03:20 PM

পুঠিয়া থানার পরিদর্শক হাফিজুর রহমান হাফিজ জানান, শুক্রবার বিকাল পৌনে ৫টার দিকে তারাপুর এলাকায় রাজশাহী-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোরের কান্দিভিটার আব্দুল হালিমের ছেলে মেহেদী হাসান (২৭), আব্দুল আজিজের ছেলে শুভ (২৮) ও দুলুর ছেলে সুমন (৩০)।

পরিদর্শক হাফিজ বলেন, তারাপুর এলাকায় মহাসড়কে পুলিশের চেকপোস্ট বসে। এ সময় দায়িত্বরত পুলিশ বাঁশি বাজিয়ে মোটরসাইকেলে রাজশাহীগামী ওই তিন যুবককে থামার সংকেত দেয়।

সংকেত পেয়ে তারা মোটরসাইকেলের গতি বাড়িয়ে পালানোর চেষ্টা করে। এ সময় বিপরীত দিক থেকে আসা পুঠিয়ার আড়ানীগামী একটি বাসের নিচে পড়ে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই শুভ ও সুমন মারা যান। গুরুতর আহত মেহেদীকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান পুলিশ কর্মকর্তা হাফিজ।

তিনি বলেন, এ ঘটনার পর স্থানীয় জনতা দুর্ঘটনার জন্য পুলিশকে দায়ী করে প্রায় দেড় ঘণ্টা রাজশাহী-নাটোর মহাসড়ক অবরোধ করে রাখে।

এ সময় তারা কয়েকদফায় পুলিশের উপর চড়াও হয়। সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পর সামান্য লাঠিপেটা করে বিক্ষুব্ধদের সরিয়ে দেওয়া হয় বলে জানান এই পুলিশ পরিদর্শক।