নৈশপ্রহরী নিয়োগ, নবাবগঞ্জ ইউএনওকে পিটিয়ে আহত

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নৈশ প্রহরী নিয়োগ নিয়ে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছে একদল যুবক।

দিনাজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2014, 09:33 AM
Updated : 1 Oct 2014, 09:42 AM
বুধবার দুপুরে এ ঘটনায় গুরুতর আহত উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফরহাদ হোসেনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে হামলাকারীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হামলা চালিয়ে তার কক্ষে ব্যাপক ভাংচুর করে। এরপর সাব রেজিস্ট্রি অফিস ও ফুড অফিসের জানালা দরজা ভাংচুর করে।

নবাবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ কবীর বলেন, “সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নৈশ প্রহরী নিয়োগ বাতিলের দাবিতে ছাত্রলীগ ও যুবলীগ নামধারী একদল যুবক এই হামলা করেছে। হামলার পর তারা ইউএনওর অপসারণ দাবি করে বিক্ষোভ মিছিল করে এবং উপজেলা চত্বরে আরো কয়েকটি সরকারি অফিসের জানালা-দরজা ভাংচুর করেছে।”

দিনাজপুর জেলার প্রশাসক আহমদ শামীম আল রাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, আহত ইউএনওকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এছাড়া পরিস্থিতি পর্যবেক্ষণে অতিরিক্ত জেলা প্রশাসক আবু রায়হান মিয়াকে নবাবগঞ্জে পাঠানো হয়েছে।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সুপার আব্দুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বেলা ১টার দিকে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগান দিয়ে একদল যুবক লাঠি-সোঠা নিয়ে ইউএনও কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এক পর্যায়ে হামলাকারীরা ইউএনও সৈয়দ ফরহাদ হোসেনকে মারপিট করে গুরুতর আহত করে।