হাতকড়া খুলে পালাল আসামি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় অভিযান চালিয়ে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড দেয়ার পর পুলিশের পরানো হাতকড়া খুলে পালিয়েছে একজন।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2014, 07:08 PM
Updated : 30 August 2014, 07:08 PM

শনিবার বিকালে ভ্রাম্যমাণ আদালত ওই দুইজনকে ছয়মাস করে কারাদণ্ড দেয়ার পর জেলহাজত থেকে থানায় নিয়ে যাওয়ার পথে চন্দ্রা ত্রিমোড় এলাকা থেকে একজন পালিয়ে যান বলে কালিয়াকৈর থানার ওসি ওমর ফারুক জানিয়েছেন।

তিনি জানান, পালিয়ে যাওয়া আসামির নাম দেলোয়ার হোসেন (২৩)। কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের ভাতাড়িয়া এলাকার ইয়ার উদ্দিনের ছেলে।

দণ্ডপ্রাপ্ত অপর আসামি হলেন, একই এলাকার নাসির হোসেনের ছেলে লিটন মিয়া (২৪)।

ওসি ওমর ফারুক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, "দেলোয়ার ও লিটন দীর্ঘদিন ধরে কালিয়াকৈরের বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে আসছিল। শুক্রবার রাতে গোপন সংবাদ পেয়ে বলিয়াদি বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

"এসময়ে তাদের দেহে তল্লাশি চালিয়ে ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। শনিবার বিকেলে কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিনাত জাহানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত তাদের ৬ মাসের কারাদণ্ড দেন।"

তিনি জানান, দুইজন কনস্টেবল তাদের গাজীপুর জেল হাজতে নিয়ে গেলে কাগজপত্রে ত্রুটি থাকায় থানায় ফেরত পাঠানো হয়।

"জয়দেবপুর থেকে কালিয়াকৈর নেয়ার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় থেকে রাত ৮টার দিকে আসামি দোলোয়ার হাতকড়া থেকে কৌশলে হাত মুক্ত করে দৌঁড়ে পালিয়ে যায়," বলেন পুলিশ কর্মকর্তা ওমর ফারুক। 

গাজীপুরের পুলিশ সুপার হারুন আর রশিদ জানান, পালিয়ে যাওয়া আসামি দেলোয়ারকে গ্রেপ্তারে সর্বাত্নকক চেষ্টা চালানো হচ্ছে।