‘আইভির প্ররোচণায় ত্বকী হত্যায় জড়ানো হয়’ শামীম ওসমানকে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর প্ররোচণায় ত্বকী হত্যা মামলায় শামীম ওসমান ও তার ছেলেকে জড়ানো হয়েছে বলে দাবি করেন আওয়ামী লীগের এই সংসদ সদস্য।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2014, 04:08 PM
Updated : 18 April 2014, 04:08 PM

মুজিবনগর দিবস উপলক্ষ্যে শুক্রবার নগরীর দুই নং রেলগেইট এলাকায় মহানগর আওয়ামী লীগের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এ মন্তব্য করেন।

তিনি বলেন, “ঘটনার ১৮ দিন পর আইভীর নির্দেশে ত্বকী হত্যা মামলায় আমাকে ও আমার ছেলেকে উদ্দেশ্যমূলকভাবে জড়ানো হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আমাদের আস্থা আছে। আমরা বিশ্বাস করি, তারা প্রকৃত সত্য উদঘাটন করবে।”

তার বিরুদ্ধে নানা রকম কথা বলা হয়। প্রধানমন্ত্রী সর্ম্পকেও নানা রকম কটূক্তি করা হয় বলে দাবি করে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এই সংসদ সদস্য বলেন, এখন থেকে প্রধানমন্ত্রী সর্ম্পকে কটূক্তি করা হলে ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিক লীগ জবাব দেবে। এর দায় তাদেরকে বহন করতে হবে।

স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে কথা বলায় তাদের বিরুদ্ধে নানা রকম ষড়যন্ত্র হয়েছে, এখনও তা অব্যাহত রয়েছে বলে দাবি করেন তিনি।

যুবলীগ নেতা পারভেজকে পরিকল্পিতভাবে গুম করা হয়েছে বলেও মন্তব্য করেন শামীম ওসমান।

সব দলের লোকজনকে নিয়ে একটি আধুনিক নারায়ণগঞ্জ গড়ে তুলতে চান উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সরকারের আমলে নারায়ণগঞ্জে অত্যাধুনিক হাসপাতাল, ডাবল রেললাইন ও বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে।

“শহীদ মিনারে দাঁড়িয়ে মাইক থেকে আমাদের হুমকি ধামকি দেয়া হয়। আমরা অনেক ধৈর্য ধরেছি। আমরা যদি হেঁটে যাই, তাহলে অনেককেই খুঁজে পাওয়া যাবে না,” বলেন তিনি।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহার সভাপতিত্বে সমাবেশে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান দীপু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, কাউন্সিলর ইশরাত জাহান স্মৃতি, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া,  ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফুল্লাহ বাদল, নগর যুবলীগ সভাপতি শাহাদাৎ সাজনু, জেলা যুবলীগ যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম প্রমুখ।