সিইও

আর্থিক অনিয়মে জড়িতরা এনবিএফআইয়ের প্রধান হতে পারবেন না
ব্যাংক বহির্ভূত আর্থিক প্রতিষ্ঠানের সিইও বা এমডি হতে নতুন নীতিমালা করেছে বাংলাদেশ ব্যাংক।
মানুষ এখন ডেটানির্ভর জীবন কাটাচ্ছে: রবির সিইও
সম্প্রতি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে বাংলাদেশের টেলিযোগাযোগ খাতের বিভিন্ন দিক নিয়ে খোলামেলা কথা বলেছেন রাজীব শেঠি। সেখানে লাভ ক্ষতির হিসাব যেমন এসেছে, তেমনি এসেছে কলড্রপের মত ...
বছরজুড়ে ছাঁটাই নিয়ে কর্মীদের ‘প্রস্তুত থাকতে’ বললেন গুগল সিইও
‘এই ছাঁটাই গত বছরের মতো নয়, এবং সব দলে এর প্রভাব পড়বে না,’ – মেমোতে লিখেছেন পিচাই। গত বছর এই সময়েই গুগল অন্তত ১২ হাজার কর্মী ছাঁটাই করেছিল।
শীর্ষ প্রযুক্তি নির্বাহীদের সঙ্গে দেখা করবেন ইইউ অ্যান্টিট্রাস্ট প্রধান
এবারের মেয়াদে বিভিন্ন প্রযুক্তি কোম্পানির বিরুদ্ধে তদন্ত চালানোর ক্ষেত্রে তিনি আরও কঠোর অবস্থান নেবেন বলে ধারণা করছেন অ্যান্টিট্রাস্ট বিশেষজ্ঞরা।
জানুয়ারিতে মার্কিন সেনেটে সাক্ষ্য দেবেন টিকটক ও মেটার সিইও
এ শুনানিতে সাক্ষ্য দেবেন ফেইসবুক ও ইনস্টাগ্রামের মালিক কোম্পানি মেটা’র সিইও মার্ক জাকারবার্গ, এক্স-এর সিইও লিন্ডা ইয়াকারিনো, স্ন্যাপের সিইও ইভান স্পিগেল ও ডিসকর্ডের সিইও জেসন সাইট্রন।
চীনে চিপ বিক্রির দাবি ব্লিংকেনকে জানালেন মার্কিন নির্মাতারা
গত বছর ১৮ হাজার কোটি ডলারের সেমিকন্ডাক্টর কিনেছে চীন, যা বৈশ্বিক বাজরের এক তৃতীয়াংশেরও বেশি এবং দেশটি এই খাতে সবচেয়ে বড় একক বাজার হয়ে উঠেছে।
পূর্বঘোষিত সময়ের আগেই টুইটারের হাল ধরলেন লিন্ডা ইয়াকারিনো
টুইটারের বিলিয়নেয়ার মালিক মাস্ক এর আগে এক টুইটে বলেছিলেন “দায়িত্ব নেওয়ার মতো একজন হদ্দ বোকা পাওয়া গেলে” তিনি কোম্পানিটির দায়িত্বভার ছেড়ে দেবেন।
টুইটারের নতুন সিইও লিন্ডা ইয়াকারিনো
নতুন পদে লিন্ডা যোগ দিতে আরও দেড় মাস সময় নিলেও এই ঘোষণা সেবাটিতে বিজ্ঞাপনদাতাসহ বিভিন্ন স্টেকহোল্ডারের মনে ভরসা যোগাবে।