সাত্যিয়া নাদেলা

মাইক্রোসফট এআইয়ের নেতৃত্বে ডিপমাইন্ডের সহ-প্রতিষ্ঠাতা
নতুন এ উদ্যোগ কোপাইলট চ্যাটবট ও বিং ব্রাউজারের মতো মাইক্রোসফটের এআই প্রচেষ্টাগুলোকে এক ছাদের নিচে নিয়ে আসবে।
অলাভজনক ওপেনএআই বোর্ডে থাকতে পেরেই সন্তুষ্ট মাইক্রোসফট
মাইক্রোসফট-ওপেনএআই সম্পর্ককে আরও কাছ থেকে পর্যবেক্ষণ শুরু করেছে ইউরোপ, যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিযোগিতা কর্তৃপক্ষ।
ওপেনএআইয়ের পরিচালনা পর্ষদে পরিবর্তন চান নাদেলা
প্রভাবশালী বিনিয়োগকারীরা পর্ষদের সিদ্ধান্ত পরিবর্তনে চাপ দেওয়ার একদিন পর অল্টম্যানকে সিইও পদে ফিরিয়ে আনার বিষয়ে নতুন সম্ভাবনা দেখা গেছে।
ওপেনএআইতে বিদ্রোহ, অল্টম্যানকে পুনর্বহাল ও বোর্ডের পদত্যাগ দাবি
“আপনারা ওপেনএআই দেখভাল করতে সক্ষম নন। এ কোম্পানি ও এর কর্মীদের লক্ষ্য নিয়ে যাদের যোগ্যতা, বিচারবুদ্ধি এবং দরদ নেই তাদের সঙ্গে বা তাদের জন্য আমরা কাজ করতে পারব না।”
মাইক্রোসফটে যোগ দেবেন অল্টম্যান: সাত্যিয়া নাদেলা
মাইক্রোসফটে নতুন এআই গবেষণা দলের নেতৃত্ব দেবেন ওপেনএআই থেকে ক্ষমতাচ্যুত সিইও স্যাম অল্টম্যান ও পদত্যাগ করা প্রেসিডেন্ট গ্রেগ ব্রকম্যান --এমনই দাবি মাইক্রোসফট সিইও’র।
সিইও সাত্যিয়া নাদেলা এখন মাইক্রোসফটের চেয়ারম্যানও
সাত্যিয়া নাদেলা এখন মাইক্রোসফটে আরও ক্ষমতাধর। মার্কিন এই প্রযুক্তি জায়ান্টের সিইও বুধবার প্রতিষ্ঠানটির বোর্ড চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
জর্জ ফ্লয়েড: কৃষ্ণাঙ্গদের পাশে দাঁড়াবে মাইক্রোসফট
কৃষ্ণাঙ্গদের জীবন মান উন্নয়নে ভূমিকা রাখবে মাইক্রোসফট। কাজটি করতে আরও উন্নত বিচার ব্যবস্থা আনার চেষ্টা, নিজেদের নিয়োগে মনোনিবেশ, বর্ণবৈষম্য রোধে কর্মরত সংস্থায় অনুদান এবং আরও বৈচিত্র্যময় সরবরাহকারীর ক ...
মাইক্রোসফট শেয়ার বিক্রি করলেন নাদেলা
মাইক্রোসফটে নিজের থাকা প্রায় ৩০ শতাংশ সাধারণ শেয়ার বেঁচে দিয়েছেন প্রতিষ্ঠান প্রধান নির্বাহী সাত্যিয়া নাদেলা। এর মাধ্যমে তার পকেটে জমা হয়েছে ৩৫ কোটি ৯০ লাখ ডলার।