সফটওয়্যার

ভিএলসি মিডিয়া প্লেয়ার ডাউনলোড করবেন কীভাবে
এটি ইনস্টল ও ব্যবহার করার ক্ষেত্রে অত্যন্ত সহজ একটি সফটওয়্যার। এ ছাড়া, আইফোন ও অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্যও অ্যাপ রয়েছে।
সিআইআইগুলোতে পাইরেটেড সফটওয়্যার ব্যবহারে পলকের না
আরও পাঁচটি প্রতিষ্ঠানকে গুরুত্বপূর্ণ তথ্য পরিকাঠামো (সিআইআই) হিসেবে ঘোষণার সিদ্ধান্ত হয়েছে।
‘স্মার্ট বাংলাদেশ চাইলে প্রযুক্তিতে নারী শিক্ষার হার বাড়াতে হবে’
একজন নারী এমনিতেই মাল্টিটাস্কিং হন। সেখানে তাকে ফুলটাইম কাজ করার জন্য চাপ না দিয়ে, পার্টটাইম কাজ করার সুযোগ করে দিলেই তারা আরও এগিয়ে যাবে।
জমির মূল্য বুঝি, সফটওয়্যারের মূল্য বুঝি না: মোস্তাফা জব্বার
টেলিযোগাযোগ মন্ত্রী বলেছেন, “পাইরেটেড সফটওয়্যার ব্যবহার করে আমরা কিছু টাকা বাঁচাই, কিন্তু এটা করে যে কত বড় ক্ষতি করছি তা বুঝতেছি না।”
দাম বাড়ছে মাইক্রোসফট ৩৬৫ সফটওয়্যার বান্ডলের
‘মাইক্রোসফট ৩৬৫’ সফটওয়্যার বান্ডলের দাম বাড়াবে মাইক্রোসফট কর্পোরেশন। সফটওয়্যার জায়ান্ট প্রতিষ্ঠানটি জানিয়েছে, সফটওয়্যার বান্ডলটির দাম ২০ শতাংশ পর্যন্ত বাড়ানো হবে। ‘টিমস’ এবং ‘আউটলুক’ এর মতো জনপ্রিয় অ্ ...
সামনেই আসতে পারে টেসলা ‘স্ব-চালনা’ সফটওয়্যার আপডেট
“বিশেষজ্ঞ এবং সতর্ক” কিছু চালকের জন্য “সম্পূর্ণ স্ব-চালনা” সফটওয়্যারের বেটা সংস্করণ নিয়ে এসেছিল টেসলা। এবার সে পরিধি আরও বাড়ানোর কথা জানালো প্রতিষ্ঠানটি। আরও অনেককে সফটওয়্যারটির আপডেট দেওয়ার আভাস জানা ...
সরকারি দপ্তরে বিদেশী প্রযুক্তি চায় না চীন
নিজেদের সরকারি দপ্তর ও প্রতিষ্ঠান থেকে বিদেশী পিসি এবং সফটওয়্যার সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছে চীন সরকার। এ বছরের শুরুতেই এ বিষয়ে এক নির্দেশনা ইস্যু করেন বেইজিংয়ের কর্তাব্যক্তিরা।
স্মার্টফোন ও কম্পিউটার শিশুদের কি দরকার?