লাকাজেত

এক ম্যাচে দুজনের ৪টি করে গোল!
লিগ ওয়ানে লিওঁ ও মোঁপেলিয়ের ম্যাচে চারবার করে জালের দেখা পান আলেকসঁদ লাকাজেত ও সেপে এগে ওয়ায়ি।
আবার লিওঁতে যোগ দিলেন লাকাজেত
আর্সেনালের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হতো চলতি মাসেই। তার আগেই নতুন ঠিকানা খুঁজে পেলেন আলেকসঁদ লাকাজেত। ফরাসি ফরোয়ার্ড তিন বছরের চুক্তিতে যোগ দিলেন স্বদেশের ক্লাব লিওঁতে।
করোনাভাইরাসে আক্রান্ত আর্সেনালের ৩ খেলোয়াড়
কোভিড-১৯ রোগে আক্রান্ত হওয়ায় প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে খেলতে পারেননি আর্সেনালের পিয়েরে-এমেরিক অবামেয়াং। গ্যাবনের এই ফরোয়ার্ড সেরে উঠলেও দলটির আরও তিন খেলোয়াড় এখনও করোনাভাইরাস পজিটিভ রয়ে গেছেন।
লাকাজেতের জোড়া গোলে আর্সেনালের জয়
ইংলিশ প্রিমিয়ার লিগে উত্থান-পতনের মধ্য দিয়ে চলা আর্সেনাল দুই ম্যাচ পর জয়ের স্বাদ পেয়েছে। দাপুটে পারফরম্যান্সে পয়েন্ট টেবিলের তলানির ক্লাব শেফিল্ড ইউনাইটেডকে উড়িয়ে দিয়েছে মিকেল আর্তেতার দল।
৩ গোলে পিছিয়ে পড়েও আর্সেনালের ড্র
তিন গোল হজমের পর আর্সেনাল ঘুরে দাঁড়াল দুর্দান্তভাবে। রোমাঞ্চকর লড়াইয়ে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের মাঠ থেকে পয়েন্ট নিয়ে ফিরল মিকেল আর্তেতার দল।
ঘুরে দাঁড়িয়ে আর্সেনালের দারুণ জয়
শুরুতেই পিছিয়ে পড়া আর্সেনাল ঘুরে দাঁড়াল দুর্দান্তভাবে। লেস্টার সিটির মাঠ থেকে অসাধারণ এক জয় নিয়ে ফিরল মিকেল আর্তেতার দল।
ঘুরে দাঁড়ানো আর্সেনালের তিনে তিন
নতুন বছরের শুরুটা দারুণ হলো আর্সেনালের। আক্রমণাত্মক ফুটবলের পসরা সাজিয়ে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নকে উড়িয়ে দিয়েছে মিকেল আর্তেতার দল।
কষ্টের জয়ে বছর শেষ আর্সেনালের
প্রথমার্ধে বিবর্ণ পারফরম্যান্সের পর দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়াল আর্সেনাল। বদলি নামার পরপরই জালের দেখা পেলেন আলেকসঁদ লাকাজেত। এই ফরাসি ফরোয়ার্ডের নৈপুণ্যে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের মাঠ থেকে জয় নিয়ে ...