মাতা

ভিসেল কোবে ছেড়ে মাতা বললেন, ‘স্মৃতিগুলো কখনও ভুলব না’
জাপানের দলটিতে চার মাসের অধ্যায়ে একটি ম্যাচই কেবল খেলতে পারেন স্পেনের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার।
দুই বছরের চুক্তিতে গালাতাসারাইয়ে মাতা
স্পেনের বিশ্বকাপজয়ী মিডফিল্ডারের সঙ্গে চুক্তির দ্বিতীয় বছরটি কার্যকর হবে দুই পক্ষের সমঝোতায়।
দুই দিনে ৩ জনের ইউনাইটেড ছাড়ার ঘোষণা
ব্যর্থতায় ভরা এক মৌসুম শেষে পরিবর্তনের হাওয়া ভালোই লেগেছে ম্যানচেস্টার ইউনাইটেডে। দুই দিনের মধ্যে তিন ফুটবলারের ওল্ড ট্র্যাফোর্ড ছাড়ার ঘোষণা এলো। পল পগবা ও জেসি লিনগার্ডের পর হুয়ান মাতাও ক্লাব ছাড়তে য ...
রিডিংকে সহজেই হারাল ম্যানচেস্টার ইউনাইটেড
প্রথমার্ধে দুই গোল করা ম্যানচেস্টার ইউনাইটেড দ্বিতীয়ার্ধে আর গোল না পেলেও রিডিংয়ের বিপক্ষে সহজ জয় নিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে।
ফুলহ্যামকে উড়িয়ে জয়ে ফিরল ইউনাইটেড
একের পর এক হার ও ড্রয়ে বাজে সময়ের মধ্য দিয়ে যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড জয়ের দেখা পেয়েছে। ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের তলানির দল ফুলহ্যামকে সহজেই হারিয়েছে জোসে মরিনিয়োর শিষ্যরা।
ইউভেন্তুসের মাঠে ম্যানইউয়ের রোমাঞ্চকর জয়
চ্যাম্পিয়ন্স লিগে ইউভেন্তুসের হয়ে গোলের খাতা খুললেন ক্রিস্তিয়ানো রোনালদো। কিন্তু ব্যবধান ধরে রাখতে পারলো না দলটি। উল্টো শেষ দিকে তাদের আত্মঘাতী গোলে রোমাঞ্চকর এক জয় নিয়ে ফিরলো ম্যানচেস্টার ইউনাইটেড।
ওল্ড ট্র্যাফোর্ডে সহজ জয় ইউনাইটেডের
মারোয়ান ফেলাইনির জোড়া গোল আর ফর্মে থাকা রোমেলু লুকাকুর লক্ষ্যভেদে ক্রিস্টাল প্যালেসকে সহজেই হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের।
মেসি-রোনালদোর মতো গোল মেশিন নয় পগবা: মাতা
রেকর্ড দামে ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লেখানো পল পগবা এখনও আশানুরূপ জ্বলে উঠতে পারেননি। ক্লাবটিতে প্রত্যাশার চাপে থাকা এই মিডফিল্ডারের পাশে দাঁড়িয়েছেন হুয়ান মাতা। মেসি বা রোনালদোর সাফল্যের সঙ্গে সতীর্ ...