ভোক্তা অধিকার সংগঠন 'হুইচ?' আবিষ্কার করেছে, ব্র্যান্ডেড প্রিন্টারের তথাকথিত 'জেনুইন' কালি তৃতীয় পক্ষের বিকল্পের চেয়ে “বিস্ময়করভাবে ব্যয়বহুল”। অথচ এর পেছনে যৌক্তিক কোনো কারণ নেই।
অ্যামাজন এবং অ্যাপল এখনও বিশ্বের সবচেয়ে মূল্যবান ব্র্যান্ড। কিন্তু চীনা ব্র্যান্ডগুলো ক্রমশ শীর্ষ ব্র্যান্ডগুলোর তালিকায় জায়গা করে নিচ্ছে। এমন কি তাদের অবস্থান এখন ইউরোপের শীর্ষ ব্র্যান্ডগুলির চেয়ে ...