বাংলাদেশ ‘এ’ দল

ব্যাটিং ব্যর্থতায় ‘এ’ দলের বড় হার
একশ পেরিয়েই থমকে গেল বাংলাদেশ ‘এ’ দলের ইনিংস। ছোট পুঁজি নিয়ে লড়াইটুকুও করতে পারলেন না বোলাররা। শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে প্রথম আনঅফিসিয়াল ওয়ানডেতে বড় হারের মুখ দেখল মোহাম্মদ মিঠুনের দল।
বাংলাদেশ ‘এ’ দলের সামনে তিন সিরিজ
জাতীয় দল থেকে বাদ পড়া ও জাতীয় দলের দুয়ারে কড়া নাড়া ক্রিকেটাররা পেলেন নজরে পড়ার সুযোগ। চলতি বছর বাংলাদেশ ‘এ’ দল খেলবে তিনটি সিরিজ।
ইয়াসিরের সেঞ্চুরিতে শেষেও জিতল বাংলাদেশ ‘এ’
দুর্দান্ত এক অপরাজিত সেঞ্চুরি করলেন ইয়াসারি আলি চৌধুরী। আগের ম্যাচগুলোর মতো এদিনও দুর্দান্ত বোলারদের পারফরম্যান্স। শেষ ম্যাচে বড় ব্যবধানে জিতল বাংলাদেশ ‘এ’ দল।
শান্ত-আল আমিনের ঝড়ো ব্যাটিংয়ে ‘এ’ দলের জয়
দুজনই দারুণ সম্ভাবনাময় ব্যাটসম্যান। তবে ২০ ওভারের ক্রিকেটে দুজনের ব্যাটিং সামর্থ্য নিয়ে ছিল কৌতুহল। নাজমুল হোসেন শান্ত ও আল আমিন দেখিয়ে দিলেন, ছোট সংস্করণেও তাদের ব্যাট মেটাতে পারে পরিস্থিতির দাবি। দু ...
বাংলাদেশ ‘এ’ দলকে জেতালেন বোলাররা
নতুন বলে দুর্দান্ত স্পেলে তিন উইকেট নিলেন আবু হায়দার রনি। অন্য দুই পেসারের সঙ্গে পরে চেপে ধরলেন স্পিনাররাও। তৃতীয় একদিনের ম্যাচে আয়ারল্যান্ড ‘এ’ দলকে ৮ উইকেটে হারাল বাংলাদেশ ‘এ’।
‘এ’ দলের ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত
প্রথম ম্যাচ তবু অনেকটা হওয়ার পর পরিত্যক্ত হয়েছিল। তৃতীয় ম্যাচে খেলা শুরুই হতে পারল না। কক্সবাজারে বাংলাদেশ ‘এ’ ও আয়ারল্যান্ড ‘এ’ দলের একদিনের সিরিজের তৃতীয় ম্যাচ শনিবার ভেসে গেছে বৃষ্টিতে।
‘এ’ দলকে জেতালেন সানজামুল-তানবীর
বোলারদের গড়ে দেওয়া পথে হাঁটতে পা হড়কে যাচ্ছিল ব্যাটসম্যানদের। তবে অতি কষ্টে হলেও শেষ পর্যন্ত বাংলাদেশ ‘এ’ দল পৌঁছেছে গন্তব্যে। দারুণ বোলিংয়ের পর ব্যাট হাতেও সানজামুল ইসলামের কার্যকর অবদান আর তানবীর হা ...
বৃষ্টিতে ভেসে গেল ‘এ’ দলের ম্যাচের রোমাঞ্চ
শুরুর বিপর্যয়ের পর আইরিশদের লড়ার মত রান। সেই রান তাড়ায় বাংলাদেশ দ্রুত হারাল তিন উইকেট। তবে আরেক পাশে জাকির হাসান খেলছিলেন দারুণ। রোমাঞ্চকর এক শেষের ক্ষেত্র ছিল প্রস্তুত। কিন্তু বাগড়া দিল বৃষ্টি।