টিমস

অ্যান্টিট্রাস্ট তদন্ত এড়াতে অফিস থেকে টিমস সরাচ্ছে মাইক্রোসফট
প্রতিদ্বন্দ্বী সফটওয়্যার কোম্পানি সেলসফোর্স মালিকানাধীন মেসেজিং অ্যাপ ‘স্ল্যাক’-এর দায়ের করা এক অভিযোগের পর থেকেই অফিস ও টিমস নিয়ে তদন্ত করছে ইউরোপীয় কমিশন।
ব্যবহারকারীর হয়ে ‘মিটিংয়ে থাকবে’ মাইক্রোসফটের কোপাইলট
মাইক্রোসফটের এআই সহায়ক ব্যবস্থা দিয়ে একাধিক পাওয়ারপয়েন্ট স্লাইডও তৈরি করেছে বিবিসি। ওয়ার্ড ডকুমেন্টের ভিত্তিতে এটি বানাতে সময় লেগেছে প্রায় ৪৩ সেকেন্ড।
অফিস থেকে সরছে টিমস, কিন্তু এতে কি মুক্তি মিলবে মাইক্রোসফটের?
ইইউ অ্যান্টিট্রাস্ট কমিশনের সম্ভব্য জরিমানা এড়াতে মাইক্রোসফটের এটুকু করাই যথেষ্ট হবে না বলে মন্তব্য করেছে বাজারে কোম্পানিটির প্রতিযোগীরা।
মাইক্রোসফটের ক্লাউডভিত্তিক সেবায় বিশ্বব্যাপী নেটওয়ার্ক বিভ্রাট
এখন বেশি সংখ্যক কর্মী বাড়ি থেকে কাজ করায় বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মের ওপর নির্ভরতা বেড়ে গেছে। ফলে, এমন বিভ্রাট আরও বেশি প্রভাব ফেলে।
মেটাভার্স: ‘টিমস’-এ থ্রিডি অ্যাভাটার আনছে মাইক্রোসফট
‘টিমস’ চ্যাট সেবায় থ্রিডি অ্যাভাটার যোগ করার ঘোষণা দিয়েছে মাইক্রোসফট। মেটাভার্স গড়ার বৃহত্তর চেষ্টার অংশ হিসেবে টিমস সেবায় একসঙ্গে ভার্চুয়াল পরিবেশ (মেশ) আর থ্রিডি অ্যাভাটার যোগ করার কথা জানিয়েছে মার্ ...
‘মাইক্রোসফট টিমস’ আপডেট পাবে না আইওএসের পুরনো সংস্করণ
আইওএস ১৩ বা এর চেয়ে পুরনো সংস্করণের জন্য ভিডিও কনফারেন্সিং সেবা ‘মাইক্রোসফট টিমস’-এর নতুন কোনো আপডেট ছাড়বে না মাইক্রোসফট কর্পোরেশন। ‘মাইক্রোসফট টিমস’-এর পরবর্তী আপডেটগুলো কেবল আইওএস ১৪ এবং এর পরবর্তী ...
বিভ্রাট কাটিয়ে মাইক্রোসট টিমস ও অন্যান্য সেবা অনলাইনে
নতুন আপডেটের কারণে বিভ্রাটের কবলে পড়েছিল মাইক্রোসফট টিমস এবং অন্যান্য মাইক্রোসফট ৩৬৫ সেবা। পরে বিভ্রাট সারাতে আপডেট ফিরিয়ে নেয় প্রতিষ্ঠানটি।
দুই কোটি ছাড়ালো মাইক্রোসফটের `টিমস’
অফিস-আদালতের কাজে ব্যবহারের জন্য ‘টিমস’ নামের একটি মেসেজিং অ্যাপ রয়েছে মাইক্রোসফটের। সম্প্রতি অ্যাপটির প্রতিদিন ‘সক্রিয় ব্যবহারকারী সংখ্যা’ দুই কোটি ছাড়িয়েছে।