ওয়েস্ট হ্যামের বিপক্ষে হার মানতেই পারছেন না সন

দলের সবার আরও দায়িত্ব নিয়ে খেলা উচিত ছিল বলে মনে করেন এই তারকা ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Dec 2023, 01:24 PM
Updated : 8 Dec 2023, 01:24 PM

মৌসুমে দুর্দান্ত শুরুর পর হঠাৎ খেই হারানো টটেনহ্যাম হটস্পার এক মাসের বেশি সময় ধরে ব্যর্থতার বৃত্তে বন্দি। সবশেষ ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে শুরুতে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত হেরে গেছে তারা। দলটির তারকা ফরোয়ার্ড সন হিউং-মিন এই পরাজয় মানতেই পারছেন না।

প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার রাতে ঘরের মাঠে ২-১ গোলে হেরে যায় টটেমহ্যাম। একাদশ মিনিটে আর্জেন্টাইন ডিফেন্ডার ক্রিস্তিয়ান রোমেরোর গোলে এগিয়ে যায় তারা। তবে দ্বিতীয়ার্ধে দুই গোল করে জয় পায় ওয়েস্ট হ্যাম।

পুরো ম্যাচে গোলের জন্য ২৩টি শট নিয়ে মাত্র ৭টি লক্ষ্যে রাখতে পারে টটেনহ্যাম। বিপরীতে ১১টি শটের ৫টি লক্ষ্যে রেখেই বাজিমাত করে ওয়েস্ট হ্যাম।

আক্রমণভাগে নিজেসহ অন্যদের এমন সাদামাটা পারফরম্যান্সে ভীষণ হতাশ সন। ম্যাচ শেষে তিনি বলেন, তাদের আরও দায়িত্ব নিয়ে খেলা উচিত ছিল। 

এই নিয়ে লিগে সবশেষ পাঁচ ম্যাচে জয়হীন রইল টটেনহ্যাম। লিগ টেবিলে মাসখাসেক আগেও যারা ৫ পয়েন্টে এগিয়ে শীর্ষে ছিল, সেই তারাই এখন নেমে গেছে পাঁচ নম্বরে। ১৫ ম্যাচে ২৭ পয়েন্ট তাদের। শীর্ষে থাকা আর্সেনালের চেয়ে পিছিয়ে পড়েছে ৯ পয়েন্টে।

ভালোভাবে শুরু করেও ওয়েস্ট হ্যামের বিপক্ষে হার কোনোভাবেই মেনে নিতে পারছেন না সন। দক্ষিণ কোরিয়ার এই তারকা ম্যাচ শেষে অ্যামাজন প্রাইমকে বলেছেন, এগিয়ে যাওয়ার পর আরও ভালো না খেলার খেসারত দিতে হয়েছে তাদের। 

“ভালো কিছু (আমাদের) প্রাপ্য ছিল কি না, সেটা এখন অর্থহীন। আমরা হেরে গিয়েছি, এটা মানা যায় না।” 

“খেলোয়াড় হিসেবে (আমাদের) দায়িত্ব নেওয়া উচিত। (বিশেষ করে) আক্রমণেভাগের খেলোয়াড়দের দায় আছে, কারণ ম্যাচের ফল আগেই নিয়ন্ত্রণে নেওয়ার সুযোগ ছিল আমাদের।”