বার্সার বিপক্ষে সানেকে ‘পাচ্ছে না’ বায়ার্ন

হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়া এই জার্মান ফরোয়ার্ডের কাতার বিশ্বকাপে খেলা নিয়েও কিছুটা অনিশ্চয়তা তৈরি হয়েছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Oct 2022, 11:22 AM
Updated : 18 Oct 2022, 11:22 AM

মৌসুমের শুরু থেকেই বুন্ডেসলিগায় সময়টা ভালো যাচ্ছে না বায়ার্ন মিউনিখের। এখন ব্যস্ত সূচির মাঝে বড় একটা ধাক্কাও খেল তারা। হ্যামস্ট্রিংয়ের চোটে ছিটকে পড়েছেন দলের গুরুত্বপূর্ণ সদস্য লেরয় সানে।

ফলে আগামী কয়েক ম্যাচে এই জার্মান ফরোয়ার্ডকে পাবে না বায়ার্ন। এর মাঝে আগামী সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষেও তিনি খেলতে পারবেন না বলে সংবাদমাধ্যমের খবর।

বুন্ডেসলিগায় গত রোববার ফ্রেইবুর্কের বিপক্ষে বায়ার্নের ৫-০ গোলে জয়ের ম্যাচে শুরুর একাদশে ছিলেন সানে। চোট পাওয়ায় তাকে ৭৬তম মিনিটে তুলে নেন কোচ।

মুন্দো দেপোর্তিভোর খবর অনুযায়ী, প্রায় তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে ২৬ বছর বয়সী এই ফুটবলারকে।

চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৬ ম্যাচে ১০ গোল করেছেন সানে। সতীর্থদের দিয়ে করিয়েছেন ৫ গোল।

ইউরোপ সেরার মঞ্চে নিজেদের গ্রুপে শতভাগ সাফল্যে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইউলিয়ান নাগেলসমানের দল। এরই মধ্যে নকআউট পর্বে খেলাও নিশ্চিত করেছে তারা।

বার্সেলোনার জন্য ম্যাচটি মহাগুরুত্বপূর্ণ। এই ম্যাচ হেরে গেলে তাদের বিদায় নিশ্চিত হয়ে যাবে গ্রুপ পর্ব থেকেই। গত আসরে এই বায়ার্নের কাছে দুইবার হেরে লা লিগার ক্লাবটি নেমে গিয়েছিল ইউরোপা লিগে।

চার ম্যাচে ১ জয়ে ৪ পয়েন্ট নিয়ে তিন নম্বর স্থানে আছে বার্সেলোনা। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে দুইয়ে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান।

আগামী ২০ নভেম্বর কাতারে শুরু হবে বিশ্বকাপ। তাই জার্মানি জাতীয় দলের জন্যও সানের চোট বড় দুর্ভাবনার। মুন্দোর খবর সত্যি হলে, তিনি পুরোপুরি সেরে উঠবেন বিশ্বকাপ শুরুর  সপ্তাহখানেক আগে। অল্প সময়ের তার ছন্দে ফেরাটাও হবে বড় চ্যালেঞ্জ।