একজন মারব তো আরেকজন কাটব: কস্তা

লুইস সুয়ারেস আসায় আতলেতিকো মাদ্রিদে দিয়েগো কস্তার ভবিষ্যৎ হয়ে পড়েছে আরও অনিশ্চিত। কিন্তু দুজনে গ্রানাদার বিপক্ষে যে আলো ছড়িয়েছেন তাতে কোচ দিয়েগো সিমিওনে দুজনকেই রাখতে পারেন আক্রমণভাগে। কস্তারও মনে হচ্ছে সুয়ারেসের সঙ্গে আক্রমণভাগের জুটি হলে তার এবং দলের জন্য খুবই ভালো হবে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2020, 09:53 AM
Updated : 28 Sept 2020, 10:49 AM

লা লিগায় নিজেদের সবশেষ ম্যাচে গ্রানাদাকে ৬-১ গোলে উড়িয়ে দেয় আতলেতিকো। ওই ম্যাচে শুরুতেই দলকে এগিয়ে নেন কস্তা। ৭১তম মিনিটে স্প্যানিশ এই ফরোয়ার্ডের বদলি নেমে জোড়া গোল করেন সুয়ারেস।

দুজন একসঙ্গে খেললে প্রতিপক্ষের জন্য তা কতটা বিপজ্জনক হতে পারে, তা জানিয়ে রাখলেন কস্তা। কথা বললেন আতলেতিকোয় নিজের অনিশ্চিত ভবিষ্যৎ নিয়েও।

“শেষ পর্যন্ত সুয়ারেসের আসাটা আমাদের জন্য ভালো হয়েছে। গোল, ড্রেসিং রুমে লড়াকু মানসিকতা এবং শিরোপা জয়ের ইচ্ছা দিয়ে সে আমাদেরকে অনেক কিছু দিয়েছে। (একসঙ্গে খেললে) সেটা খুবই ভালো হবে। একজন কাটব তো আরেকজন মারব।”

“শুনেছিলাম তারা আমাকে বিক্রি করে দেবে। যদি ধারে পাঠানোর সুযোগও থাকে, তাহলে আমি চলে যাব। যদি তারা আমার চুক্তি বাতিল করতে চায়, তাহলেও সেটা আমি মেনে নেব।”

আতলেতিকোয় থেকে যেতে লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয় জানিয়েছেন কস্তা। সুয়ারেসের মতো তারকাকে বার্সেলোনা বিক্রি করে দেওয়ায় বিস্মিতও তিনি।

“আমি খুবই পরিষ্কার করেছি বিষয়টা….আমি লড়ব এবং লড়াই চালিয়ে যাব, যদি চোট সেই সুযোগটা দেয়। আমি এখানে থাকছি কিন্তু যদি চলে যাওয়ার কোনো সম্ভাবনা থাকে, চলে যাব।”

“আমাদের সুয়ারেসের মতো খেলোয়াড় আছে, আমরা ভাগ্যবান যে সে বার্সেলোনা ছেড়ে আমাদের এখানে যোগ দিয়েছে। আমি জানি না, বার্সেলোনার মতো দল কিভাবে সুযোরেসকে ছেড়ে দেয়।”