ইন্টারনেটের দাম কমাতে শেরপুর থেকে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি

দেশে ইন্টারনেটের ব্যান্ডউইথসহ এ পরিষেবার মূল্য কমানোর দাবিতে শেরপুর থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে নাগরিক প্ল্যাটফরম জনউদ্যোগ।

শেরপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2020, 04:02 PM
Updated : 21 July 2020, 04:02 PM

তিন দফা দাবির সমর্থনে সংগৃহীত প্রায় দুই হাজার মানুষের স্বাক্ষরসহ একটি স্মারকলিপি মঙ্গলবার দুপুরে শেরপুরের ডিসির কাছে হস্তান্তর করেন জনউদ্যোগের শেরপুর কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদ।

দেশে ইন্টারনেটের গতি ও ব্যান্ডউইথ বাড়ানো এবং এ পরিষেবার মূল্য কমানোর দাবি তাদের।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ স্মারকলিপি গ্রহণ করে কার্যকর পদক্ষেপ গ্রহণের জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে দ্রুত পাঠানো হবে বলে জানিয়েছেন ডিসি আনার কলি মাহবুব।

ইন্টারনেটের দাম কমাতে শেরপুর থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

স্মারকলিপি হস্তান্তরকালে জেলা প্রশাসনের কর্মকর্তারা, অধ্যাপক শিব শংকর কারুয়া, নারী উদ্যোক্তা আইরীন পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে বিকালে শেরপুর-১ আসনের সংসদ সদস্য ও সরকার দলীয় হুইপ মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিকের কাছেও একই দাবিতে স্মারকলিপি দেন তারা।

গত সোমবার বেলা ১১টা থেকে দেড়টা পর্যন্ত শহরের নিউমার্কেট সাংবাদিক বিপ্লবী রবি নিয়োগী সভাকক্ষে  ইন্টারনেটের গতি ও ব্যান্ডউইথ বৃদ্ধির এবং ইন্টারনেট পরিষেবার মূল্য কমানোর দাবিতে গণস্বাক্ষর সংগ্রহ করা হয়। জেলার বিভিন্ন পর্যায়ের রাজনীতিক, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, ব্যবসায়ী, তরুণ-যুব সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতারা এ কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করে স্বাক্ষর দেন।