কক্সবাজারে পুলিশের হাত থেকে ছিনিয়ে নেওয়া আসামিকে ফের গ্রেপ্তার

কক্সবাজারের উখিয়ায় পুলিশের উপর হামলা চালিয়ে ছিনতাই করা ইয়াবা মামলার আসামি নুরুল হককে গ্রেপ্তার করেছে পুলিশ।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Jan 2020, 10:19 AM
Updated : 4 Jan 2020, 10:46 AM

শনিবার বেলা আড়াইটার দিকে কক্সবাজারের পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানিয়েছেন, শুক্রবার রাতে ঘটনা সংঘটিত হওয়ার পর থেকে পুলিশ ওই এলাকা অভিযান চালিয়ে ছিনতাই করা আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।

এর আগে শুক্রবার রাতে পালংখালী বাস স্টেশনে পুলিশকে মারধর করে গ্রেপ্তার করা ইয়াবা কারবারি নুরুল হককে ছিনিয়ে নেয় সংঘবদ্ধ কারবারির দল।

গ্রেপ্তার নুরুল হক (৪২) পালংখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। তার বিরুদ্ধে উখিয়া থানায় দায়ের দুইটি ইয়াবা পাচার মামলায় গ্রেপ্তারি পরোয়ান রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উখিয়া থানার ওসি নুরুল ইসলাম ভুঁইয়া জানান, ইয়াবা কারবারিরা পুলিশের ওপর লাঠিসোঁটা নিয়ে হামলা করে। এতে অন্তত তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

পালংখালী ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার নুরুল হকের বিরুদ্ধে দুইটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। গত রাতে পুলিশ পালংখালী বাসস্টেশনের আলমগীর মার্কেটের সামনে পেয়ে গ্রেপ্তার করে তাকে।

গ্রেপ্তারের খবর পেয়ে স্টেশনের অন্য ইয়াবা কারবারিরা সংঘবদ্ধ হয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয় বলে পুলিশ জানায়।

গ্রেপ্তার নুরুল হক ও তার সহযোগীদের বিরুদ্ধে পুলিশের উপর হামলার ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।