সাংসদের পিএসের বিরুদ্ধে শিক্ষক পেটানোর অভিযোগ

মেহেরপুরের গাংনী উপজেলায় একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সাঙ্গপাঙ্গ নিয়ে পেটানোর অভিযোগ উঠেছে সাংসদের ব্যক্তিগত সহকারী এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

মেহেরপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 March 2018, 01:57 PM
Updated : 15 March 2018, 01:58 PM

বৃহস্পতিবার দুপুরে গাংনী উপজেলা শিক্ষা অফিসারের কক্ষের সামনে এই ঘটনা ঘটে।

পিটুনির শিকার শাহাব উদ্দিন গাংনীর বালিয়াঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

শিক্ষক শাহাব উদ্দিন বলেন, দুপুরে গাংনী প্রাথমিক শিক্ষা অফিসের সামনে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মেহেরপুর-২ আসনের সাংসদ মকবুল হোসেনের পিএস সাইফুজ্জামান শিপু তার ছেলেদের দিয়ে তাকে ডেকে নেন।

ওই সময় শিপুসহ গাংনী উত্তরপাড়ার ছাত্রলীগকর্মী তুষার ও ইমরানসহ বেশ কয়েকজন যুবক অফিসের সামনে অবস্থান করছিল বলে জানান তিনি।

“আমি অফিসের সামনে যাওয়া মাত্র তুই বিএনপির শিক্ষক এই কথা বলে চড়, কিল, ঘুষি মেরে চলে যায় তারা। উপজেলা শিক্ষা কর্মকর্তা ঘটনাটি প্রত্যক্ষ করেছেন।”

গাংনী উপজেলা শিক্ষা অফিসার ফারুক উদ্দিন বলেন, “ওই শিক্ষককে কেন পেটানো হলো তা বলতে পারব না। হামলাকারীরা ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মী। তাই কোনো ব্যবস্থা নেওয়া যায়নি।”

বিষয়টি গাংনীর ইউএনও বিষ্ণু পদ পালকে জানানো হয়েছে বলে জানান ফারুক।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিষ্ণু পদ পাল বলেন, “শিক্ষা অফিসারের কাছ থেকে ঘটনটি শুনেছি। তবে, বিস্তারিত জানি না। বিষয়টি জেনে ব্যবস্থা নেওয়া হবে।”

এ ব্যাপারে সাইফুজ্জামান শিপু বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমি থাকাকালে ঘটনাটি ঘটেনি। পরে শুনেছি আমার ছেলেরা এটি করেছে। বিষয়টি খতিয়ে দেখে আমি ব্যবস্থা নেব।”