আমিরাতে বন্যার তোড়ে ভেসে বাংলাদেশির মৃত্যু

নিহত সাজ্জাদ চৌদ্দ বছর ধরে সংযুক্ত আরব আমিরাত প্রবাসী ছিলেন। তিনি সানাইয়ার আব্দুল করিম অটো ওয়ার্কশপে কাজ করতেন।

জাহাঙ্গীর কবীর বাপপিসংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2022, 03:24 AM
Updated : 30 July 2022, 03:24 AM

সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরায় বন্যার তোড়ে ভেসে গিয়ে এক বাংলাদেশি মারা গেছেন।

তার নাম সৈয়দ মোহাম্মদ সাজ্জাদ (৩৬), তিনি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নের ছনদন্ডী গ্রামের সৈয়দ মোহাম্মদ ফরিদের ছোট ছেলে।

স্থানীয় সময় বৃহস্পতিবার ভোরে ভারি বৃষ্টিপাতের কারণে সৃষ্ট বন্যার তোড়ে ভেসে গিয়ে সাজ্জাদের মৃত্যু হয় বলে সংবাদটি নিশ্চিত করেছেন তার বড় ভাই সৈয়দ মো. মোরশেদ ও প্রতিবেশী সৈয়দ ফয়েজ আহমদ।

তারা জানান, বুধবার সকাল থেকে ফুজাইরায় ভারি বৃষ্টিপাত হচ্ছিল। বৃষ্টির কারণে সৃষ্ট বন্যায় শহরের বেড়িবাঁধ ভেঙ্গে তীব্র স্রোতের সৃষ্টি হয়। এসময় সাজ্জাদ তার অপর দুই সহকর্মীসহ সিকাম কাম এলাকায় কাজ সেরে ফেরার পথে ফুজাইরাহ মলের সামনে থেকে স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হন।

অন্য দুজন কোন রকমে আত্মরক্ষা করেন, কিন্তু সারাদিন খোঁজাখুঁজির পর সন্ধ্যা সাতটার দিকে ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার দূরে সাজ্জাদের লাশ পাওয়া যায়। পুলিশ লাশ উদ্ধার করে ফুজাইরাহ হাসপাতালের হিমঘরে পাঠিয়ে দেয়।

নিহত সাজ্জাদ চৌদ্দ বছর ধরে সংযুক্ত আরব আমিরাত প্রবাসী ছিলেন। তিনি সানাইয়ার আব্দুল করিম অটো ওয়ার্কশপে লেদমেশিন ফোরম্যান হিসেবে কাজ করতেন।

সাজ্জাদের স্ত্রী বর্তমানে ভ্রমণ ভিসায় ফুজাইরা অবস্থান করছেন। প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে লাশ দেশে পাঠানো হবে বলে জানা গেছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক