যুক্তরাষ্ট্রে সেক্টর কমান্ডারস ফোরামের নতুন কমিটি

সভাপতি লাবলু আনসার ও সাধারণ সম্পাদক রেজাউল বারি

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2022, 05:51 AM
Updated : 5 August 2022, 05:51 AM

মুক্তিযোদ্ধা লাভলু আনসারকে সভাপতি ও মুক্তিযোদ্ধা রেজাউল বারিকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করেছে সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ এর যুক্তরাষ্ট্র শাখা।

২৮ জুলাই ২০২২-২৫ মেয়াদের পূর্ণাঙ্গ এ কমিটির অনুমোদন দিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির মহাসচিব মুক্তিযোদ্ধা হারুন হাবীব।

২৫ সদস্যের কমিটির অপর কর্মকর্তারা হলেন: সহ সভাপতি মুক্তিযোদ্ধা আবুল বাশার চুন্নু, মুক্তিযোদ্ধা শামসুল আলম চৌধুরী ও মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী হোসেন। যুগ্ম সম্পাদক আব্দুল কাদের মিয়া ও আলিম খান আকাশ। সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা মোহাম্মদ সানাউল্লাহ, কোষাধ্যক্ষ জাফরউল্লাহ, প্রচার সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, দপ্তর সম্পাদক মুক্তিযোদ্ধা এনামুল হক, আইন বিষয়ক সম্পাদক রফিক আহমেদ, গবেষণা ও প্রকাশনা সম্পাদক তানভির হাবিব শুভ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক উইলি নন্দি, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবুল বাশার ভূইয়া, নারী বিষয়ক সম্পাদক সবিতা দাস এবং যুব বিষয়ক সম্পাদক আশরাব আলী খান লিটন।

নির্বাহী সদস্যরা হলেন- মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, মুক্তিযোদ্ধা আমির আলী, মুক্তিযোদ্ধা মেসবাহউদ্দিন চৌধুরী, মুক্তিযোদ্ধা নাজিমউদ্দিন, মুক্তিযোদ্ধা আবু তাহের, মোহাম্মদ আইয়ুব আলী, আবুল হাসান মিলন ও মোহাম্মদ শামিম আকতার।

শীঘ্র নতুন কমিটির পরিচিতি অনুষ্ঠানে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান নতুন কমিটির নেতারা।