স্বামীর পদবী নিচ্ছেন আলিয়া ভাট

বিয়ের চার মাস পর কেন আলিয়ার এমন সিদ্ধান্ত?

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2022, 04:09 PM
Updated : 2 Oct 2022, 08:44 AM

ইদানিং নিয়মিতই আলোচনায় থাকছেন বলিউড তারকা আলিয়া ভাট, এবার তিনি সংবাদ শিরোনামে নিজের জীবনের এক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে।

পিংক ভিলা জানিয়েছে, শিগগিরই নিজের নামের সঙ্গে স্বামী রণবীরের পারিবারিক পদবি জুড়ে নিচ্ছেন আলিয়া; অর্থাৎ, তিনি হতে যাচ্ছেন আলিয়া ভাট কাপুর।

মহেশ ভাটের মেয়ে আলিয়া কেবল স্বামীর প্রতি ভালোবাসা থেকে এই সিদ্ধান্ত নেননি। তাহলে বিয়ের চার মাস পর কেন এমন সিদ্ধান্ত? সম্প্রতি ভারতীয় ওয়েবসাইট মিড ডেকে এক সাক্ষাৎকারে তিনি সেই ব্যাখ্যা দিয়েছেন।

তিনি জানিয়েছেন, রণবীর বিয়ের পর দ্রুতই তার পাসপোর্ট বদলে ‘বিবাহিত’ স্ট্যাটাস দেখিয়েছেন। কিন্তু আলিয়া নিজে সে সময়টা পাননি। হাতে থাকা কাজগুলোর শুটিংয়ের জন্য তাকে নিয়মিত ভ্রমণের মধ্যেই থাকতে হয়েছে।

হলিউডে নিজের প্রথম সিনেমা হার্ট অব স্টোনের শুটিংয়ের জন্য কয়েকটা মাস আলিয়াকে যুক্তরাজ্যেই কাটাতে হয়েছে।

মিড ডেকে আলিয়া বলেন, “শিগগিরই আমাদের প্রথম সন্তান আসছে। আমি আর ভাট থাকতে চাই না। কপুররা যখন একসঙ্গে কোথাও বেড়াতে যাবে, আমি কি বলছি বুঝতে পারছেন নিশ্চয়, ভাট হয়ে আমি তখন কাপুরদের থেকে বিচ্ছিন্ন থাকতে চাই না।“

ভারতের সিনেমা জগতের প্রভাবশালী দুই পরিবারের দুই সদস্যের আলিয়া ও রণবীর। ৩৯ বছর বয়সী রণবীর বলিউড কিংবদন্তি রাজকাপুরের নাতি। তার বাবা ঋষি কাপুর ও মা নীতু সিংও ছিলেন বলিউড তারকা। তার চাচাতো বোনদের মধ্যে রয়েছেন কারিশমা কাপুর ও কারিনা কাপুর।

অন্যদিকে ২৯ বছর বয়সী আলিয়া বলিউডের খ্যাতনামা নির্মাতা মহেশ ভাটের মেয়ে। আলিয়ার বোন পূজা ভাটও এক সময় তারকা অভিনেত্রী ছিলেন।

২০১৮ সাল থেকে রণবীর-আলিয়ার বন্ধুত্ব, সেই থেকে প্রেম। চলতি বছরের এপ্রিলেই বিয়ে সারেন আলোচিত এই জুটি।

সন্তানসম্ভবা বলে গত কয়েক মাস ঘরে বসে ছিলেন না আলিয়া, নিজের প্রযোজনার ওয়েব সিনেমা ‘ডার্লিংস’ এর প্রচারে এ মাসের শুরুতেও ছিলেন দারুণ ব্যস্ত।

আরআরআর, গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি আর ডার্লিংস- পরপর তিনটি সিনেমাই তার সফল। পেশার পাশাপাশি ব্যক্তিগত জীবনেও দারুণ সময়ে থাকা এই অভিনেত্রী বলছেন, স্বামীর পদবি নেওয়ার কাজটি তিনি খুশি মনেই করবেন। তবে সিনেমায় তার নাম আগের মত আলিয়া ভাটই থাকবে।