কাজল জানালেন ‘ভয় পান’, অমিতাভ বললেন ‘মিথ্যে’

দুই আভিনয় শিল্পীর এমন খুনসুটি হল কৌন বনেগা ক্রোড়পতির সেটে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Dec 2022, 08:24 AM
Updated : 6 Dec 2022, 08:24 AM

বলিউড অভিনেত্রী কাজল জানালেন, তিনি মেগাস্টার অমিতাভ বচ্চনকে ‘ভীষণ ভয়’ পান। আর এ কথা শুনে বিগ বির মন্তব্য ‘কাজল খুব ভালো মিথ্যা কথা বলতে পারেন’।

এনডিটিভি জানিয়েছে, দুই আভিনয় শিল্পীর এমন খুনসুটি দেখা গেছে কৌন বনেগা ক্রোড়পতির সেটে।

‘সালাম ভেঙ্কি’ সিনেমা নিয়ে দীর্ঘদিন পর বড় পর্দায় আসছেন কাজল।নির্মাতা রেবতী পরিচালিত এই ছবিতে সুজাতা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নব্বইয়ের দশকের হিট অভিনেত্রী কাজলকে। সেই সিনেমার প্রচারেই নির্মাতাকে সঙ্গে নিয়ে অমিতাভের গেইম শো কৌন বনেগা ক্রোড়পতিতে গিয়েছিলেন কাজল।

কেবিসিতে ‘সালাম ভেঙ্কি’ সিনেমা নিয়ে কথা বলার সুযোগ করে দেওয়ার জন্য অমিতাভ এবং গেইম শোর পুরো টিমের প্রতি কৃতজ্ঞতা জানান কাজল। 

 সনি টিভি প্রচারিত এই বিশেষ এপিসোডের প্রোমোতে দেখা যায়, কয়েকজন শিশু একের পর এক প্রশ্ন করে চলছে কাজলকে।

একজনের প্রশ্ন ছিল, কাজলকে তার মা অভিনেত্রী তনুজা অনেক শাসন করতেন কি না। অন্য একজনের প্রশ্ন, কাজলকে ছেলেবেলায় অনেক বকাঝকা করতেন কি না।

একটি ছেলে জানতে চায়, অমিতাভকে কাজল কি অনেক ভয় পেতেন?

উত্তরে কাজল বলেন, “হ্যাঁ, অনেক ভয় পাই উনাকে।”

অমিতাভ সঙ্গে সঙ্গে ছেলেটির দিকে মুখ ফিরিয়ে বলেন, “জানো, উনি খুব ভালো মিথ্যা বলতে পারেন।“ 

কাজল ও অমিতাভ বচ্চন একসঙ্গে কাজ করেছেন কাভি খুশি কাভি গম সিনেমায়।

আনন্দবাজার জানিয়েছে ‘সালাম ভেঙ্কি’র প্রচার নিয়ে কলকাতায় গেছেন কাজল। সঙ্গে আছেন পরিচালক রেবতী এবং ভেঙ্কি চরিত্রটি করা অভিনেতা বিশাল জেঠওয়া।

কলকাতায় সিনেমা প্রচারের পাশাপাশি খাওয়াদাওয়াতেও সময় কাটছে কাজলের। এই অভিনেত্রীর ভাষ্য, “এত খেয়েছি যে মনে হচ্ছে ফুড কোমায় রয়েছি।“

একজন নারীর জীবনের সত্য গল্প এবং চ্যালেঞ্জগুলো নিয়ে রেবতী বানিয়েছেন এই সিনেমা। ‘সালাম ভেঙ্কি’তে দেখানো হচ্ছে ষোল বছরের ভেঙ্কি (বিশাল জেঠওয়া) বিরল রোগে আক্রান্ত, জীবন চলছে হুইল চেয়ারে। বেঁচে থাকার সময় ফুরিয়ে আসছে ভেঙ্কির। এই মাপা সময়ে ভেঙ্কি তার মা সুজাতার (কাজল) হাত ধরে কীভাবে বাঁচবেন, সেই গল্পই পর্দায় দেখাবেন রেবতী।

কিছুদিন আগে সিনেমাটির ট্রেইলার প্রকাশ পায়। আরও অভিনয় করছেন রাহুল বোস, রাজবি খাণ্ডেলওয়াল, অজনা কুমার ও প্রকাশ রাজ। আমির খানকেও একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে এ সিনেমায়।  

‘সালাম ভেঙ্কি’ হলে মুক্তি পাচ্ছে আগামী ৯ ডিসেম্বর।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক