নতুন মৌসুমে দুরন্ত টিভিতে যা দেখাবে

থাকবে সিসিমপুরের নতুন সিজন, দেখানো হবে দুষ্টু মিষ্টি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2023, 09:50 AM
Updated : 28 Jan 2023, 09:50 AM

নতুন অনুষ্ঠান নিয়ে শুরু হচ্ছে দুরন্ত’র ২২তম মৌসুম।

রোববার ২৯ জানুয়ারি, ২০২৩ থেকে শুরু হচ্ছে চ্যানেলটির ২২তম মৌসুমের অনুষ্ঠান। এই মৌসুমে নিয়মিত অনুষ্ঠান ও কার্টুন সিরিজের পাশাপাশি ১টি নতুন অনুষ্ঠান ও সিসিমপুরের নতুন পর্ব যুক্ত হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে চ্যানেলটি।

নতুন অনুষ্ঠানের মধ্যে থাকছে দুষ্টু মিষ্টি (মৌসুম-৩) ও সিমিপুরের নতুন পর্ব। নিয়মিত কার্টুন সিরিজ ‘ডোরা দি এক্সপ্লোরার’, ‘ড্রাগন হান্টারস’, ‘বাবল গাপিস’, ‘মিনেসকিউল, ‘লিটল চার্মারস’, ‘ফ্রাঙ্কলিন অ্যান্ড ফ্রেন্ডস’ নতুন মৌসুমে আসছে নতুন চমক নিয়ে।

এছাড়াও থাকছে ‘দুরন্ত স্বপ্ন’, ‘রঙের খেলায় সুরের ভেলায়’, ‘দি আর্ট রুম’, ‘চলো যাই যাই যাই’, ‘গল্প শেষে ঘুমের দেশে’, নাটক ‘বোকাভূত’, ‘টিরিগিরি টক্কা’ ও ‘পঞ্চভুজ’।

সিসিমপুরের নতুন মৌসুম

শুরু হচ্ছে শিশুদের প্রিয় অনুষ্ঠান সিসিমপুরের নতুন মৌসুম, সিজন-১৫। নতুন এই মৌসুমে হালুম, টুকটুকি, ইকরি ও শিকুহাজির হবে নতুন নতুন সব গল্প নিয়ে আর সঙ্গে থাকবে তাদের নতুন বন্ধু জুলিয়া।

জুলিয়া চরিত্রটি সিসিমপুরে বিশেষ সংযোজন। তার মধ্যে আছে অটিজম বিষয়ক বৈশিষ্ট্য। সিসিমপুরে বাংলাদেশের অটিজমসম্পন্ন শিশুদের প্রতিনিধিত্ব করবে জুলিয়া।

দুরন্ত টিভিতে সিসিমপুরের নতুন পর্বগুলো দেখা যাবে আগামী ৩ ফেব্রুয়ারি, ২০২৩ থেকে প্রতি শুক্র ও শনিবার সকাল ৭টা ৩০মিনিট ও রাত ৯টায়।

দুরন্ত বন্ধুদের ‘দুষ্টু মিষ্টি’ গল্প

বন্ধুত্বের দুষ্টু মিষ্টি সম্পর্কের গল্প বলা আর মজার মজার খেলায় মেতে ওঠার অনুষ্ঠান ‘দুষ্টু মিষ্টি’। অনুষ্ঠানটিতে দুজন বন্ধু ছাড়াও দেখা যাবে কখনো পাপেট পড়শীকে আবার কখনো বাবুইকে। এছাড়াও থাকবে একজন সহকারী।

দুষ্টু মিষ্টি অনুষ্ঠানটি পরিচালনা করেছেন জামাল হোসেন আবির। দুরন্ত টিভিতে অনুষ্ঠানটির প্রচার শুরু হবে ৩ফেব্রুয়ারি ২০২৩ থেকে প্রতি শুক্র ও শনিবার দুপুর ২টা ৩০ মিনিট ও রাত ৮ টায়।