সংলাপে ছুঁয়ে যাবে ‘যাও পাখি বলো তারে’: মাহি

ত্রিভুজ প্রেমের এ সিনেমা শুক্রবার ৩০ হলে মুক্তি পাচ্ছে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Oct 2022, 12:48 PM
Updated : 5 Oct 2022, 12:48 PM

চিত্রনায়িকা মাহিয়া মাহির বিশ্বাস, সবকিছু বাদ দিলেও ‘যাও পাখি বলো তারে’ সিনেমার সংলাপ দর্শকের ছুঁয়ে যাবে।

মাহি, আদর আর শিপনের ত্রিভূজ প্রেম দেখতে দর্শকের অপেক্ষা অবশেষে ফুরোচ্ছে; শুক্রবার এই তিন অভিনেতার সিনেমা ‘যাও পাখি বলো তারে’ মুক্তি পাচ্ছে একযোগে ৩০ হলে।

সিনেমা মুক্তির দিন সামনে রেখে মঙ্গলবার আয়োজিত সংবাদ সম্মেলনে নিজের প্রত্যাশার কথা তুলে ধরেন মাহি। সিনেমার শিল্পী-কলাকুশলীরাও উপস্থিত ছিলেন।

সিনেমায় লাভলী চরিত্রে অভিনয় করা মাহিয়া মাহি বলেন, “সবচেয়ে বড় বিষয় হল, এ সিনেমার সংলাপ। এখানে অনেকগুলো সুন্দর সংলাপ আছে। যেগুলো আপনাদের মনে দাগ কাটবে। আমার বিশ্বাস এটি আরেকটি পোড়ামন হবে।”

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় এই সিনেমায় মজনু চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ।

তিনি বলেন, “যখন আমি এই সিনেমা নিয়ে চিন্তা করি, তখনই আমার মজনুর কথা মনে পড়ে। এই সিনেমাটা নিয়ে আমি অনেক বেশি ইমোশনাল। আপনারা সকলে প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি উপভোগ করবেন।”পরিচালক মানিকের ভাষ্য, ‘যাও পাখি বলো তারে’ একটি ‘বিশুদ্ধ’ প্রেমের সিনেমা।

তিনি বলেন, “দর্শকরা এ সিনেমায় অন্যরকম বন্ধুত্ব ও ভালোবাসার গল্প খুঁজে পাবেন। একজন দর্শকও যদি সিনেমাটি দেখে থাকেন, তাহলে তাদের মন ছুঁয়ে যাবে।”

সম্প্রতি সিনেমার টাইটেল গান প্রকাশ পায় আর গত ৩ অক্টোবর টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় ‘এতো আলো’ গানটি। গত ১৭ সেপ্টেম্বর প্রকাশ করা হয় সিনেমার

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আদর-মাহি ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু, মাসুম বাশার, রেবেকা, মিলি বাশার, লাবণ্য।

সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম আর সিনেমাটির লাইন প্রযোজক হিসেবে আছেন ইমদাদুল ইসলাম যিকরান।

জাহিদ হাসান অভির দ্য অভি কথা চিত্র পরিবেশিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এর গান লিখেছেন সুদীপ কুমার দীপ, এ মিজান ও সঞ্জীবন চক্রবর্তী। নেপথ্য সঙ্গীতায়োজনে রয়েছেন ইমন সাহা। সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ, বেলাল খান ও রেজওয়ান শেখ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক