রাফির সিনেমায় শাকিব খান, আরও চমকের ইঙ্গিত

নির্মাতা জানালেন, শাকিব খানের সঙ্গে আগে কাজ করেননি এমন একজন নায়িকাকে দেখা যাবে এ সিনেমায়।

মুহাম্মাদ আসাদুল্লাহবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Oct 2022, 07:58 AM
Updated : 4 Oct 2022, 07:58 AM

এই সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফির সিনেমায় অভিনয় করবেন ঢাকাই চলচ্চিত্রের সুপার স্টার শাকিব খান। কিন্তু নায়িকা কে? পরাণের পরিচালক রাফি বলছেন, সেখানেও চমক আসছে।

মঙ্গলবার দুপুরে শাকিব খানের সঙ্গে একটি ছবি ফেইসবুকে পোস্ট করে রাফি লেখেন, “আমার প্রথম সিনেমা মুক্তির পর থেকেই শাকিব খান ভক্তদের এবং আমার ভক্তদের– সবারই অনুরোধ ছিল, আমি যেন শাকিব ভাইয়াকে নিয়ে সিনেমা বানাই। আমার নিজেরও অনেক ইচ্ছে ছিল। কিন্তু এমন কোনো গল্পে আমরা পৌঁছাতে পারছিলাম না, যে গল্পে আমাদের দুজনেরই বিশ্বাস ছিল।”

অবশেষে সেই প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে জানিয়ে রাফি লিখেছেন, “দামালের পর আমার সবচেয়ে বড় ভেঞ্চার নির্মিত হতে যাচ্ছে এস কে ফিল্মসের সাথে।”

ওই ফেইসবুক পোস্টের সূত্র ধরে যোগাযোগ করা হলে রায়হান রাফি গ্লিটজকে বলেন, “কথা সত্য। এবার শাকিব খানের সঙ্গে কাজ করছি।”

সিনেমায় নায়িকা হিসেবে কাকে দেখা যাবে জানতে চাইলে রাফি বলেন, “এটাও বড় চমক হতে যাচ্ছে।”

পুরো খোলাসা না করলেও সামান্য ইঙ্গিত দিলেন এই নির্মাতা। জানালেন, নায়িকা এমন কেউ হবেন, যাকে আগে শাকিব খানের সঙ্গে পর্দায় দেখা যায়নি।

সিনেমার নাম কী হবে তা এখনও বলেননি রাফি। তবে প্রযোজক হিসেবে আছেন ওটপি খান ও মনিরুজ্জামান।

ফেইসবুকে সবার দোয়া চেয়ে তিনি লিখেছেন, “শাকিব ভাইয়ের সাথে আমার প্রথম এই প্রোজেক্ট ইনশাআল্লাহ আপনাদের জন্য ধামাকা কিছুই হবে।”

কিছুটা ব্যতিক্রমী গল্পে সিনেমা বানানোর জন্য পরিচিতি পেয়েছেন রায়হান রাফি। পোড়ামন-২, দহন, পরাণ, দামাল– প্রতিটি গল্পের বিষয়বস্তু আলাদা। অন্যদিকে শাকিব খানের সিনেমার গল্পগুলো হয় প্রেম আর অ্যাকশনের চেনা ধারার গল্পে।

রাফি আর শাকিব একসঙ্গে হলে সিনেমার গল্পটা কেমন হবে?

উত্তরে রায়হান রাফি বললেন, “আমি যে ধরনের ব্যতিক্রমী গল্পে কাজ করি, তেমন গল্পেই শাকিব খানকে দেখা যাবে।”

ডিসেম্বরের প্রথম সপ্তাহেই সিনেমার কাজ শুরু হবে। ধীরে ধীরে সিনেমার নাম, নায়িকার নাম আর অন্য সবকিছুই প্রকাশ করার কথা বললেন পরিচালক।

তার পরাণ সিনেমাটি মুক্তি পায় গত ঈদে। মুক্তির পর দেশের বাজারে দাপট দেখিয়ে এখন আমেরিকা-অস্ট্রেলিয়ায় চলছে মহা সমারোহে।

২৮ অক্টোবর মুক্তি পাবে তার আরেক সিনেমা দামাল। এখন দামাল নিয়েও চলছে তুমুল আলোচনা। এর মধ্যেই এল শাকিব খানকে নিয়ে তার সিনেমা বানানোর ঘোষণা।