স্বামীকে নিয়ে যে কারণে ‘গর্ব হচ্ছে’ মাহির

প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মাহি ফেইসবুকে লিখেছেন, “আমার মাথার চুল পরিমাণ হায়াত হোক আপনার।”

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Sept 2022, 06:43 AM
Updated : 29 Sept 2022, 06:43 AM

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পাঁচটি গৃহহীন পরিবারকে ঘর উপহার দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকার।

বুধবার তিনি গাজীপুর নগরের গাছা এলাকায় পাঁচ গৃহহীন পরিবারের হাতে ওই ঘরের চাবি তুলে দেন। পেশায় ব্যবসায়ী রকিব আওয়ামী লীগের রাজনীতিতেও যুক্ত।

ফেইসবুকে এক পোস্টে বাড়ি উপহার দেওয়ার ছবি পোস্ট করে মাহি লিখেছেন, “শুভ জন্মদিন হাসু আপা, আমার মাথার চুল পরিমাণ হায়াত হোক আপনার, ইনশাআল্লাহ।

“জানেন, আজকের এই খুশির দিনে আপনার ৭৬তম জন্মদিনে আমার স্বামী গাজীপুর নগরের গাছা এলাকায় পাঁচটি গৃহহীন পরিবারকে পাঁচটি বাড়ি বানিয়ে দিয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছেন। এজন্য তাকে নিয়ে আমার যে কী গর্ব হচ্ছে বলে বুঝানোটা মুশকিল।”

তার শেয়ার করা ছবিতে দেখা যায় ‘ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ’ এর পক্ষ থেকে রকিব সরকারের সৌজন্যে ওই বাড়ি দেওয়া হয়েছে।

গত বছর রাকিবকে বিয়ে করেন মাহি। চলতি মাসেই সোশ্যাল মিডিয়ায় মা হওয়ার খবর দেন তিনি।

আগামী ৭ অক্টোবর মাহিয়া মাহি ও আদর আজাদ অভিনীত সিনেমা ‘যাও পাখি বলো তারে’ মুক্তি পাচ্ছে। ১৮ সেপ্টেম্বর এ সিনেমার গান প্রকাশ অনুষ্ঠানে স্বামী রকিবকে সঙ্গে নিয়ে এসেছিলেন মাহি। 

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে রাজশাহীর মেয়ে মাহির।

পরে ‘অগ্নি’ ‘কী দারুণ দেখতে, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’, ‘লাইভ’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক