রিয়াদে মেসি-রোনালদোর ম্যাচে ছিলেন অমিতাভ বচ্চনও

রোনালদো, মেসি, এমবাপে ও নেইমারদের সঙ্গে তার নিমন্ত্রণ অবিশ্বাস্য ঠেকছে অমিতাভের কাছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Jan 2023, 12:05 PM
Updated : 20 Jan 2023, 12:05 PM

ফুটবলের মহাতারকা বিশ্বকাপ জয়ী লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো ও এমবাপেদের সঙ্গে খেলার মাঠে দেখা হল বলিউডের মহাতারকা অমিতাভ বচ্চনের; কুশলও বিনিময় করলেন তারা।

এমন মাহেন্দ্রক্ষণ তৈরি হয় সৌদির রিয়াদের রিয়াদের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে। বৃহস্পতিবার সন্ধ্যায় সেখানে রোনালদোর নতুন দল রিয়াদ অল-স্টার এবং মেসি, নেইমার ও এমবাপের পিএসজি খেলতে নেমেছিল এক প্রীতি। এসব ফুটবল তারকাদের সঙ্গে সেখানে ছিলেন চলচ্চিত্রের তারকা অমিতাভ বচ্চনও।

এনডিটিভি বলছে, সেই ম্যাচে প্রধান অতিথি হয়ে হাজির হন অমিতাভ। সেখানে খেলা শুরুর আগে মাঠে দুই দলের খোলোয়াড়দের সঙ্গে হাত মেলান তিনি। এর ফাঁকে মেসি রোনালদোর সঙ্গে আলাপ সারতেও দেখা যায় বলিউড মেগাস্টারকে।

শুক্রবার সকালে দুই অঙ্গনের মহাতারকাদের সেই দেখা সাক্ষাতের একটি ভিডিও ও ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অমিতাভ।

ভিডিও ক্যাপশনে তিনি লিখেছেন, রিয়াদে এক সন্ধ্যা...কী এক সন্ধ্যা!  ক্রিশ্চিয়ানো রোনালদো, লিওনেল মেসি, এমবাপে ও নেইমার একসাথে খেলছেন। এমন অনুষ্ঠানে নিমন্ত্রিত হওয়া সত্যিই অবিশ্বাস্য!”

ভিডিওতে মেসি ও ফ্রান্সের তারকা খেলোয়াড় এমবাপেকে পাশাপাশি দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

উচ্ছ্বসিত ক্রিশ্চিয়ানো রোলাদোর ভক্ত ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ভিডিওটিতে প্রশংসার ইমোজি জুড়ে দিয়ে মন্তব্য করেছেন, ‌‘আশ্চর্যজনক’!

অভিনেতা নীল নীতিন মুকেশ বলেছেন, "কী একটি আইকনিক মুহূর্ত!"

উদ্বোধন অনুষ্ঠানের আরও কিছু ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অমিতাভ। অধিনায়ক ও কর্মকর্তাদের সঙ্গে ম্যাচ শুরুর আগের সময়টি মুহূর্তবন্দি করেছেন তিনি।

এছাড়া একটি ছবিতে ক্রিশ্চিয়ানো রোনালদোর হাত ছুঁয়ে কথা বলতেও দেখা গেছে তাকে।

অমিতাভের সঙ্গে স্টেডিয়ামে মেয়ে শ্বেতা বচ্চনও গিয়েছিলেন। শ্বেতার ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকেও অনুষ্ঠানের কিছু ছবি প্রকাশ করেছে ভারতের কয়েকটি সংবাদমাধ্যম।

১৯৬৯ সালে ‘সাত হিন্দুস্তানি’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে যাত্রা শুরু করা অমিতাভ ১৯০টির বেশি সিনেমায় কাজ করেছেন। অয়ন মুখার্জি পরিচালিত হালের সবচেয়ে আলোচিত বলিউড ছবি ‘ব্রহ্মাস্ত্রে’ এও দেখা গেছে অমিতাভকে।

এছাড়া ২০২২ সালে ‘গুডবাই’ ও ‘উঁচাই’ দুই সিনেমা নিয়ে বড় পর্দায় আসেন তিনি। বর্তমানে শুটিং করছেন ‘দ্য ইন্টার্ন’ সিনেমায়।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক