কিম-পিট প্রণয় টিকল না

কিম কার্ডাশিয়ান এর আগে ঘর বেঁধেছিলেন কানিয়ে ওয়েস্টের সঙ্গে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2022, 07:06 AM
Updated : 6 August 2022, 07:06 AM

শুরু হতে না হতেই সম্পর্কে যতিচিহ্ন টানলেন হলিউড মডেল অভিনেত্রী কিম কার্ডাশিয়ান এবং কৌতুক অভিনেতা পিট ডেভিডসন।

এই জুটির একটি ঘনিষ্ঠ সূত্রের বরাতে সিএনএন এই খবর দিয়েছে।

ওই সূত্রটি বলছে, “দূরত্ব এবং ব্যস্ততার কারণে চলতি সপ্তাহে বন্ধুত্বপূর্ণভাবে সম্পর্কটিতে দাঁড়ি টানছেন কার্ডাশিয়ান ও পিট।”

কার্ডাশিয়ান যে পিটের সঙ্গে প্রেম করছেন সেটি গত বছরের অক্টোবর মাস থেকে কারও আর অজানা ছিল না। চলতি বছরের মার্চেই ইনস্টাগ্রামে তারা নিজেদের ছবিও পোস্ট করেছিলেন।

এবং মে মাসে মেট গালা রেড কার্পেটে কার্ডাশিয়ান-কিমকে যখন একসঙ্গে দেখা যায়, তখন সেই প্রণয় কাহিনী অফিসিয়ালি জানাজানি হয়েই যায়।

শুরুতে কার্ডাশিয়ানের ‘স্যাটারডে নাইট লাইভ’ অনুষ্ঠানে ‘চুম্বন’ বিনিময়ের মাধ্যমে এই জুটি নিয়ে আলোচনার সৃষ্টি হয়। ওই পর্বটিতে সঞ্চালক হিসেবে কার্ডাশিয়ানের অভিষেক হয়েছিল। অবশ্য এর পরে আর কার্ডাশিয়ানের ওই অনুষ্ঠানে আসেননি পিট।

এরপর কার্ডাশিয়ান কিমের সঙ্গে নিজে থেকেই যোগাযোগ করেন এবং সেখান থেকেই শুরু। ধীরে ধীরে প্রেম পাকা হতে না হতেই এল বিচ্ছেদের খবর।

কার্ডাশিয়ান এর আগে ঘর বাঁধেন সঙ্গীতশিল্পী কানিয়ে ওয়েস্টের সঙ্গে। ২০১২ সালে ওই জুটি বিয়ে করেন এর দুবছর বাদে ২০১৪ সালে। তাদের সংসারে চার সন্তান। গত বছর তাদের বিচ্ছেদ হয়।

৪২ বছর বয়সী কার্ডাশিয়ান সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় তারকাদের একজন। তিনি ব্যাপক পরিচিতি পান তার রিয়েলিটি শো ‘কিপিং আপ উইথ দ্য কার্ডাশিয়ানস’ করে।

আর ২৯ বছর বয়সী পিট ডেভিডসন দীর্ঘদিন ধরে কমেডি স্কেচ শোটি আটবছর ধরে চালিয়ে এসে গত মৌসুমের শেষ নাগাদ শোটি শেষ করেছেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক