দুরন্ত রাজশাহীর লোগো উন্মোচন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম দল হিসেবে অধিনায়ক নির্বাচন ও লোগো উন্মোচন করেছে রাজশাহী। সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তারা আত্মপ্রকাশ করে দুরন্ত রাজশাহী নামে। অধিনায়ক নির্বাচিত হয়েছেন মুশফিকুর রহিম।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2012, 07:44 AM
Updated : 16 Jan 2012, 07:44 AM
ঢাকা, জানুয়ারি ১৬ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)- বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম দল হিসেবে অধিনায়ক নির্বাচন ও লোগো উন্মোচন করেছে রাজশাহী। সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তারা আত্মপ্রকাশ করে দুরন্ত রাজশাহী নামে। অধিনায়ক নির্বাচিত হয়েছেন মুশফিকুর রহিম।
দুরন্ত রাজশাহীর লোগো উন্মোচন করে জাগো ফাউন্ডেশনের আট সুবিধা বঞ্চিত শিক্ষার্থী। এ সময় এই আট শিক্ষার্থীর পাশাপাশি জাগো ফাউন্ডেশনকে ক্রিকেট সরঞ্জাম উপহার দেন দুরন্ত রাজশাহীর সভাপতি মুশফিকুর রহমান মোহন। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দলের কোচ খালেদ মাসুদ পাইলটের মাসে দুদিন ফাউন্ডেশনের শিক্ষার্থীদের ক্রিকেট অনুশীলন করানোর ঘোষণাও দেন তিনি।
দল প্রসঙ্গে অধিনায়ক মুশফিকুর রহিম বলেন, “আমরা সেরা দলই বানাতে চাই। মাঠে নিজেদের সেরাটা দিতে পারলে ভালো কিছুর আশাও করছি।”
দল গঠন প্রসঙ্গে সভাপতি মুশফিকুর রহমান বলেন, “রাজশাহীর খেলোয়াড়দের প্রাধান্য দিয়ে নয়, আমরা চাই বিদেশী ও স্থানীয় ক্রিকেটারদের নিয়ে একটি ভারসাম্যপূর্ণ দল গড়তে।”
দুরন্ত রাজশাহীর উপদেষ্টা আহতার আলী খান, ব্যবস্থাপক ফারুক আহমেদ ও কোচ খালেদ মাসুদ। তিনজনই জাতীয় দলকে প্রতিনিধিত্ব করেছেন একসময়। ফারুক আর মাসুদ অধিনায়কও ছিলেন বাংলাদেশের। তিন জনই জানিয়েছেন, তাদের অভিজ্ঞতা রাজশাহীর দল গঠনে গুরুত্বপূর্ণ ভূূমিকা রাখবেই।
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/এএনএম/এএআর/১৯৪১ঘ.