ফিজিওর পর্যবেক্ষণে চোট পাওয়া ইমরুল

বিবর্ণ বোলিংয়ের দিনে বাংলাদেশের বিপদ বাড়িয়েছে ইমরুল কায়েসের চোট। লম্বা সময় ধরে মাঠের বাইরে আছেন বাঁহাতি এই উদ্বোধনী ব্যাটসম্যান। মুশফিকুর রহিম আশাবাদী, ব্লুমফন্টেইন টেস্টের দ্বিতীয় দিন মাঠে ফিরবেন ইমরুল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2017, 05:32 PM
Updated : 6 Oct 2017, 07:30 PM

ম্যানগাউং পার্কে শুক্রবার স্লিপে ফিল্ডিং করার সময় চোট পান ইমরুল। এইডেন মারক্রামের ব্যাটের কানা ছুঁয়ে আসা বল আঘাত হানে তার হাঁটুতে। ম্যাচের ৩৫তম ওভারে মাঠ ছাড়ার পর প্রথম দিন আর মাঠে ফিরেননি তিনি।

প্রথম দিনের খেলা শেষে অধিনায়ক মুশফিক জানান, ইমরুলের ফিরে আসার ব্যাপারে আশাবাদী তিনি।      

“ইমরুলের হাঁটুতে খালি চোখে কোনো চিড় বা ভাঙন বোঝা যায়নি। তবে অনেক সোয়েলিং হচ্ছে। আমরা আজকে রাতে তাকে পর্যবেক্ষণে রাখব। কাল সকালে ফিজিওর সঙ্গে কথা বলব। সে যদি ফিট থাকে তাহলে মাঠে ফিরবে।”

প্রথম টেস্টে খেলার সময়ে ঊরুতে চোট পেয়েছিলেন তামিম ইকবাল। শতভাগ ফিট না থাকায় সেই ম্যাচে তার কাছ থেকে সেরাটা পায়নি বাংলাদেশ। এই ম্যাচে চোটে পড়লেন ইমরুল। সব মিলিয়ে খুব হতাশ মুশফিক।

“এই ব্যাপারটাকে আমি এক শব্দে বলতে পারি, দুর্ভাগ্য। আগের ম্যাচে চোট পাওয়ায় তামিমের কাছ থেকে সেরাটা পেলাম না। কাঁধের চোটের জন্য শফিউল (ইসলাম) এই ম্যাচে খেলতে পারেনি। এখন ইমরুল চোটে পড়ল। আশা করি, ও ধাক্কা সামলে কাল মাঠে ফিরবে।”

প্রথম দিন ২ ঘণ্টা ৩৬ মিনিট মাঠে ছিলেন ইমরুল। পরের প্রায় ৫ ঘণ্টা তিনি মাঠের বাইরে ছিলেন। দ্বিতীয় দিন প্রথম বল থেকে মাঠে ফিরলেও সৌম্য সরকারের সঙ্গে ইনিংস উদ্বোধন করতে সেই সময়টুকু অপেক্ষা করতে হবে তাকে। এর আগে প্রথম টেস্টে তামিমের অনুপস্থিতিতে ইনিংস উদ্বোধন করেছিলেন লিটন দাস।