পর্ণো টুইট: ইউএস এয়ারওয়েজের দুঃখ প্রকাশ

ভুল করে নিজেদের অফিসিয়াল টুইটার একাউন্ট থেকে একটি পর্ণো ছবি সম্বলিত টুইট পাঠানোর ঘটনায় দুঃখ প্রকাশ করেছে ইউএস এয়ারওয়েজ। এক কাস্টমারের অভিযোগের উত্তর দিতে গিয়ে ঘটে এ বিপত্তি।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2014, 04:22 PM
Updated : 15 April 2014, 06:57 PM

সম্প্রতি প্রতিষ্ঠানটির বিবৃতিতে বলা হয়, দপ্তরিক টুইটার অ্যাকাউন্ট থেকে ছবিটি সরানোর সময় ভুলক্রমে তা একটি টুইটার বার্তার সঙ্গে যোগ হয়ে যায়।

টুইট বার্তাটি ছাড়ার একঘণ্টার মধ্যেই তা পরে তুলে নেয়া হয়। তবে এরই মধ্যে ছবিটি সহস্রাধিকবার রিটুইট করে ফেলেন ওই সাইটের অনুসারীরা।

বিমান কোম্পাটি বলছে, একটি খেলনার বিমানের পাশে বিবস্ত্র নারীর দৃশ্য সম্বলিত ছবিটি অন্যকোন ইউজার প্রথমে পোস্ট করেছিল। পরে এটি একটি টুইট বার্তার সঙ্গে যোগ করে এক কাস্টমারের কাছে পাঠানো হয়। ওই কাস্টমার তার ফ্লাইট বিলম্ব হওয়ার জন্য ইউএস এয়ারওয়েজের টুইট পেইজে অভিযোগ করেছিল।

বিমান কোম্পানি পরে তাদের ভুল বুঝতে পেরে ছবিটি সরিয়ে এর জন্য দুঃখ জানিয়ে একটি বার্তা প্রকাশ করে। প্রতিষ্ঠানটি জানায় এ ঘটনার জন্য তারা দুঃখিত এবং ব্যাপারটি খতিয়ে দেখছে।
এক বার্তয় কোম্পানিটি লিখেছে, “একটি প্রতিউত্তর বার্তায় অপ্রত্যাশিত ছবি প্রকাশের জন্য আমরা দুঃখিত। আমরা ছবিটি তুলে নিয়েছি এবং পুরো ব্যাপারটি খতিয়ে দেখছি।”
কোম্পানিটির দাপ্তরিক টুইটার অ্যাকাউন্টের চার লাখ ২০ হাজারেরও বেশি অনুসারী রয়েছে।