নোট ৭

লিথিয়াম আয়ন ব্যাটারিতে বাড়তি নিরাপত্তা
লিথিয়াম আয়ন ব্যাটারিতে নিরাপত্তা বাড়াতে আনা হচ্ছে নতুন মানদণ্ড। মঙ্গলবার মার্কিন সরকারি সংস্থার পক্ষ থেকে জানানো হয় লিথিয়াম আয়ন ব্যাটারিকে আরও বেশি আধুনিক করা দরকার।
ব্যাটারিতেই সমস্যা ‘নোট ৭’-এর
গ্যালাক্সি নোট ৭-এ আগুন লাগার কারণ হিসেবে ব্যাটারির ত্রুটিই বের করেছে দক্ষিণ কোরীয় ইলেক্ট্রনিক পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং।
গ্যালাক্সি নোট ৭-এর সমস্যা জানাবে স্যামসাং
চলতি মাসেই গ্যালাক্সি নোট ৭-এর সমস্যা তদন্তের ফলাফল জানাবে এর নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। সোমবার নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তির বরাতে একথা জানিয়েছে দক্ষিণ কোরীয় সংবাদপত্র জংয়াং ইলবো।
নোট ৭ থমকে দিল টি-মোবাইল
সফটওয়্যার আপডেটের মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি নোট ৭ পুরোপুরি অকেজো করে দিতে প্রথম পদক্ষেপ নিয়েছে মার্কিন মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান টি-মোবাইল।
ওবামা'র উদাহরণে নোট ৭
নিজের বক্তৃতায় স্যামসাং ‘গ্যালাক্সি নোট ৭’-কে উদাহরণ হিসেবে টেনে নিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।
স্যামসাং স্মার্টফোনে এলজি-র ব্যাটারি
নতুন স্মার্টফোনের ব্যাটারির জন্য এলজির সঙ্গে আলোচনায় বসছে দক্ষিণ কোরিয়ান ইলেক্ট্রনিক্স পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং।
যন্ত্রাংশ সরবরাহকারীকে স্যামসাংয়ের ক্ষতিপূরণ
গ্যালাক্সি নোট ৭-এর যন্ত্রাংশ সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে ক্ষতিপূরণ দেওয়ার কথা জানিয়েছে স্যামসাং। ১৮ অক্টোবর প্রতিষ্ঠানের পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয় এবং প্রতিষ্ঠানগুলোকে অন্যান্য মডেলের যন্ত্রাংশ তৈরি ...
নোট ৭-এ টনক নড়ল এয়ারলাইনগুলোর
নোট ৭ স্মার্টফোন-এর আগুন আর বিস্ফোরণ ঘটনায় টনক নড়েছে এয়ারলাইন প্রতিষ্ঠানগুলোর। এবার মোবাইল ডিভাইস থেকে আগুন লাগার ঝুঁকি ঠেকাতে পদক্ষেপ নিচ্ছে তারা।