বাজারে গ্যালাক্সি এস৬ ও এস৬ এজ

বাংলাদেশের বাজার গ্যালাক্সি এস৬ ও এস৬ এজ স্মার্টফোনের আনুষ্ঠানিক উদ্বোধন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। ১৩ এপ্রিল রাজধানী ঢাকায় আয়োজিত এক অনুষ্ঠানে মোবাইল সেবাদাতা গ্রামীণফোনের সহযোগিতায় স্মার্টফোন দুটির আনুষ্ঠানিক ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি।

আব্দুল্লাহ জায়েদবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2015, 03:05 PM
Updated : 15 April 2015, 03:05 PM

এক সংবাদবিজ্ঞপ্তিতে স্যামসাং বাংলাদেশ জানিয়েছে, ১৭ এপ্রিল থেকে বাংলাদেশে বাজারে কিনতে পাওয়া যাবে স্মার্টফোনদুটি। গ্রামীণফোন প্রি-বুকিং গ্রাহকরা স্মার্টফোনগুলো হাতে পাবেন ১৪ এপ্রিল থেকে।

দক্ষিণ কোরিয়ান ইলেকট্রনিক্স জায়ান্ট স্যামসাংয়ের তৈরি গ্যালাক্সি সিরিজের ডিভাইসগুলোর মধ্যে সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন হল গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ।

গ্রামীণফোনের গ্রাহকরা ২৪ মাসের বর্ধিত ইএমআই সেবায় স্মার্টফোন দুটি সাশ্রয়ী দামে কিনতে পারবেন বলে অনুষ্ঠানে জানান গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার অ্যালান বঙ্কে।

বিশ্বব্যাপী গ্রাহকদের চাহিদা ও ডিজাইনারদের দূরদর্শীতারভিত্তিতে তৈরি স্মার্টফোন দুটি বাংলাদেশের বাজারে জনপ্রিয়তা পাবে অনুষ্ঠানে আশা প্রকাশ করেন স্যামসাং বাংলাদেশের হেড অফ মোবাইলস হাসান মেহেদী।

১৬ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে দুটি স্মার্টফোনেই। গ্যালাক্সি এস৫ এর তুলনায় দেড়গুণ দ্রুত চার্জ হবে স্মার্টফোনদুটি। তার ব্যবহার করে ১০ মিনিট চার্জ করে ব্যবহার করা যাবে ৪ ঘন্টা।

হোয়াইট পার্ল, ব্ল্যাক স্যাফায়ার, গোল্ড প্লাটিনাম, ব্লু টোপাজ (শুধু গ্যালাক্সি এস৬) এবং গ্রিন এমেরাল্ড (শুধু গ্যালাক্সি এস৬ এজ) রঙে কিনতে পাওয়া যাবে স্মার্টফোনগুলো।