এডব্লিউএস পার্টনার নেটওয়ার্কে জি অ্যান্ড আর

অ্যামাজন ওয়েব সার্ভিস (এডব্লিউএস) পার্টনার নেটওয়ার্কে যোগ হল অনলাইন অ্যাড নেটওয়ার্ক গ্রিন অ্যান্ড রেড টেকনোলজিস (জি অ্যান্ড আর)। এডব্লিউএস ক্লউড সেবার মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠানের অবকাঠামো, পরিকল্পনা, বিস্তার এবং অ্যাপ্লিকেশন ব্যবস্থাপনায় সাহায্য করবে জি অ্যান্ড আর।

আব্দুল্লাহ জায়েদবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Oct 2014, 12:46 PM
Updated : 14 Oct 2014, 12:46 PM

মঙ্গলবার রাজধানীর প্যাস প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এডব্লিউএস পার্টনার নেটওয়ার্কের বাংলাদেশে পরিচালিত স্ট্যান্ডার্ড কনসালটিং পার্টনার হিসেবে নিজেদের সদস্যপদ ঘোষণা করে জি অ্যান্ড আর। 

অ্যামাজন ওয়েব সার্ভিস কনসালটিং পার্টনার হল ‘একন’ একটি পেশাদারী সেবাদানকারী প্রতিষ্ঠান, যা এডব্লিউএস এর মাধ্যমে বিভিন্ন গ্রাহকদের যে কোনও ধরনের কাজের নকশা, অবকাঠামো, নির্মাণ, স্থানান্তর এবং কাজের ব্যবস্থাপনা ও অ্যাপ্লিকেশন পরিচালনায় সাহায্য করে।

এক সংবাদ বিবৃতিতে জি অ্যান্ড আর টেকনোলজিসের প্রধান নির্বাহী নাশিত ইসলাম জানান— জি অ্যান্ড আর অ্যাড নেটওয়ার্ক, অ্যামাজন ওয়েব সার্ভিস ক্লাউড প্ল্যাটফর্মের সহায়তায় বিপুল পরিমাণ তথ্য ভান্ডার নিয়ে কাজ করছে এবং প্রতি মাসে ৫০ কোটি বিজ্ঞাপন পরিবেশন করছে। এডব্লিউএসের কনসালটিং পার্টনার হিসেবে আমাদের লক্ষ্য বাংলাদেশের অন্যান্য প্রতিষ্ঠানগুলোকে তথ্য সমৃদ্ধ করার জন্য সময়োপযোগী কারিগরী নির্দেশনা এবং তাদের দক্ষতা বৃদ্ধিতে সহায়তা করা।”