নতুন অফার নিয়ে স্যামসাং

স্মার্টফোন ভক্তদের জন্য নতুন অফার নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। গ্যালাক্সি গ্যালাক্সি গ্র্যান্ড ২, গ্র্যান্ড নিও অথবা গ্যালাক্সি এস ডুয়োস ২ কিনে ‘ক্যাশব্যাক’ সহ গ্যালাক্সি নোট প্রো ১২.২ জিতে নিতে পারবেন ক্রেতারা।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2014, 01:20 PM
Updated : 14 Sept 2014, 05:24 PM

স্যামসাংয়ের নতুন এই অফারের জন্য কেনার সময়ই স্মার্টফোনটির সিরিয়াল নম্বর এসএমএস করে পাঠাতে হবে একটি নির্দিষ্ট নাম্বারে। ফিরতি মেসেজে ‘ক্যাশব্যাক’-এর পরিমাণ সম্পর্কে জানতে পারবেন ক্রেতারা।

গ্যালাক্সি নোট প্রোর ১২.২ জিতে নেওয়ার সুযোগ মিলবে গ্যালাক্সি গ্র্যান্ড ২ এবং গ্র্যান্ড নিও কিনলে। গ্যালাক্সি ট্যাবলেটটি না জিতলেও পাওয়া যাবে ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। আর গ্যালাক্সি এস ডুয়োস ২ কিনে ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি নোট প্রো ১২.২-তে আছে ১২.২ ইঞ্চির ডিসপ্লে, চলবে অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২ অপারেটিং সিস্টেমে। অ্যাকশন মেমো, স্ক্র্যাপবুক এবং এস ফাইন্ডারের মতো ফিচার ব্যবহারের সহজ করে দিতে আছে স্যামসাং এস পেন।

ট্যাবলেটটির বাজারমূল্য ৭১,৯০০ টাকা। ক্রেতারা গ্র্যান্ড ২ অথবা গ্র্যান্ড নিও কেনার সময় ট্যাবলেটটি জিতে যেতে পারবেন বিনামূল্যে।

গ্যালাক্সি গ্র্যান্ড ২-এর বর্তমান দাম ২৬,৫০০ টাকা, গ্যালাক্সি গ্র্যান্ড নিও-এর দাম ২১,৯০০ টাকা এবং গ্যালাক্সি এস ডুয়োস ২-এর দাম ১২,৫০০ টাকা। সর্বোচ্চ ক্যাশব্যাকের মাধ্যমে ক্রেতারা যথাক্রমে ২১,৫০০ টাকা, ১৬,৯০০ টাকা এবং ১০,৫০০ টাকায় স্মার্টফোনগুলো কিনতে পারবেন।