বাজারে আসছে স্যামসাং হেডফোন ‘লেভেল’

নিজস্ব হেডফোন ‘লেভেল’ বাজারে নিয়ে আসার ঘোষণা দিয়েছে স্যামসাং। ধারণা করা হচ্ছে, বর্তমানে অ্যাপল মালিকানাধীন বিটস হেডফোনের সঙ্গে ব্যবসায়িক প্রতিযোগিতার লক্ষ্যেই নতুন হেডফোন নিয়ে আসছে দক্ষিণ কোরিয়ান এই ইলেকট্রনিক্স জায়ান্ট।

আজরাফ আল মূতীবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 July 2014, 12:04 PM
Updated : 17 July 2014, 12:04 PM

এক প্রতিবেদনে প্রযুক্তিবিষয়ক সাইট ম্যাশএবল জানিয়েছে, বুধবার স্যামসাং যুক্তরাষ্ট্রের বাজারে নতুন এই হেডফোন আনার ঘোষণা দেয়।

লেভেল হেডফোনও বিটস হেডফোনের মতোই ব্যবহারকারীর কান ঢেকে রাখবে। এ ছাড়া স্যামসাংয়ের লেভেল লাইনে ব্লটুথ স্পিকার বক্স এবং ইয়ারফোন সেট থাকবে বলেও জানিয়েছে ম্যাশএবল। অন্যদিকে বাহ্যিক গঠন থেকে বিচার করলে, লেভেল হেডফোন এবং এর সঙ্গের ব্লুটুথ স্পিকার বক্স ও ইয়ারফোন সেটের ডিজাইনের ক্ষেত্রে গতানুগতিক ধারা বজায় রেখেছে স্যামসাং।

ম্যাশএবলের তথ্য অনুসারে, স্যামসাং নিজেদের ‘লেভেল ওভার’ হেডফোনের মূল্য নির্ধারণ করেছে তিনশ’ ৪৯ ডলার ৯৯ সেন্ট, ‘লেভেল অন’ কিনতে খরচ পড়বে একশ’ ৭৯ ডলার ৯৯ সেন্ট। আর লেভেল ইয়ারফোনের দাম ধরা হয়েছে একশ’ ৪৯ ডলার ৯৯ সেন্ট। অন্যদিকে ‘ওয়্যারলেস ব্লুটুথ লেভেল বক্স’-এর দাম নির্ধারণ করা হয়েছে দুইশ’ ৯৯ ডলার ৯৯ সেন্ট।

বৃহস্পতিবার থেকেই গিল্টের (Gilt) মাধ্যমে কিছু সংখ্যক লেভেল হেডফোন কেনা যাবে। আর জুলাইয়ের ২০ এবং ২৭ তারিখ থেকে যথাক্রমে অ্যামাজন ও বেস্ট বাই থেকে আগ্রহীরা লেভেল হেডফোনগুলো কিনতে পারবেন।