ইউসি ব্রাউজারের নতুন গেইমে 'ঈদের চাঁদ'

এই ঈদে মোবাইল ইন্টারনেট ব্রাউজার 'ইউসি' বাংলাদেশি ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত করেছে বিশেষ এক গেইম 'লাইটেন দ্য নিউ মুন'।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 June 2016, 02:57 PM
Updated : 30 June 2016, 02:57 PM

আলিবাবা বিজনেস গ্রুপের 'ইউসি ব্রাউজার' চলমান রমজানের ক্যাম্পেইন হিসেবে ফেইসবুকে বিভিন্ন ধরনের প্রতিযোগিতার পাশাপাশি এই গেইমের আয়োজন করে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-কে পাঠানো এক বার্তায় প্রতিষ্ঠানটি জানায়, লাইটেন দ্য নিউ মুন নামের এই গেইমটি একটি ওয়েব পেইজভিত্তিক গেইম। পহেলা জুলাই ২০১৬ এ গেইমটি উন্মুক্ত করবে ইউসি ব্রাউজার।

গেইমটি খেলার জন্য নতুন সংস্করণের ইউসি ব্রাউজার থেকে গেইম স্ক্রিনের নতুন চাঁদে ক্লিক করতে হবে। ক্লিকের ফলে ব্যবহারকারী পরবর্তী ধাপ লাকি ড্রতে অংশগ্রহণের সুযোগ পাবেন। লাকি ড্রয়ের মাধ্যমে ফোন রিচার্জ এবং স্মার্টফোন জেতার সুযোগও পাওয়া যাবে।

আলিবাবা মোবাইল বিজনেস গ্রুপের ব্যবস্থাপক কেনি ইয়ে বলেন, "আমরা ইসলামি সংস্কৃতির ওপর ভিত্তি করে নতুন ধাঁচের এই গেইম তৈরি করেছি, যার ফলে ব্যবহারকারীরা ঈদের নতুন চাঁদকে আলোকিত করে ইউসির উপহার নিয়ে আনন্দ আরও বাড়িয়ে নিতে পারবেন।'

এই পদক্ষেপের মাধ্যমে ইউসি বাংলাদেশি ইন্টারনেট ব্যবহারকারীদের চাহিদা এবং প্রত্যাশা পূরণ করতে পারবে বলেও আশা প্রকাশ করেন কেনি ইয়ে।

সঙ্গীতশিল্পী তাহসান খান ইউসি রামাদান প্রচারণার সঙ্গে যুক্ত হয়েছেন।