গ্যালাক্সি এস৭-এর ছবি ফাঁস

সম্প্রতি স্যামসাংয়ের আসন্ন স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি এস৭-এর ছবি প্রকাশ করেছে ভিয়েতনামের প্রযুক্তিবিষয়ক সাইট রিভিউডাও। তবে রিভিউডাওয়ের প্রকাশিত ওই ছবি থেকে স্মার্টফোনটি সম্পর্কে খুব বেশি একটা তথ্য পাওয়া যায়নি।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Feb 2016, 03:21 PM
Updated : 10 Feb 2016, 03:21 PM

ছবি থেকে ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কোনো ধারণা পাওয়া যায়নি। তবে ছবিটি থেকে এটুকু বুঝা গেছে, এস৬-এর তুলনায় এস৭-এর ব্যাক ক্যামেরা বেশি ক্ষমতাসম্পন্ন বলে যে গুজব ছড়িয়েছিল, সে বিষয়টি সত্যি।

এ ছাড়াও ছবিতে দেখা গেছে ফোনটির পেছনের অংশে গ্লাস নয়, প্লাস্টিক দেওয়া হয়েছে। অথচ গুজব ছড়িয়েছিল ফোনটির পেছনের অংশে গ্লাস ব্যবহার করেছে দক্ষিণ কোরিয়ান এই ইলেকট্রনিক্স জায়ান্ট। তবে স্যামসাংয়ের প্রযুক্তিপণ্যবিষয়ক খবরের সাইট স্যামমোবাইল জানিয়েছে, প্রকাশিত ওই ছবিটি এস৭-এর কোনো প্রটোটাইপ-এর ছবিও হতে পারে।

অন্যদিকে একই সময়ে চীনা সামাজিক যোগাযোগ মাধ্যম ওয়েইবো-তেও গ্যালাক্সি এস৭ এজ-এর একটি ছবি ফাঁস হয়েছে। ওই ছবিটিতে স্মার্টফোনটির সামনের অংশ দেখা গেছে। সামনের অংশ থেকে বুঝা সম্ভব হয়েছে ফোনটি আকারে বড় এবং এর ডিসপ্লে বাঁকানো।

এ ছাড়া ওই ছবিতে স্মার্টফোনটির ‘আনটুটু বেঞ্চমার্ক টেস্ট’-এর ফলাফল দেখা গেছে বলেও জানিয়েছে বিলেতি দৈনিক ইনডিপেনডেন্ট। তবে এখন পর্যন্ত এগুলোর সবই গুজব, বাজারে না আসা পর্যন্ত বিষয়গুলো যাচাই করা সম্ভব হচ্ছে না।