মেসির নেতৃত্বে কোপা আমেরিকার দলে তেভেস, হিগুয়াইন

কোপা আমেরিকার জন্য আর্জেন্টিনা দলে আক্রমনভাগে লিওনেল মেসি আর সের্হিও আগুয়েরোর সঙ্গে রাখা হয়েছে কার্লোস তেভেস ও গনসালো হিগুয়াইনকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2015, 08:31 AM
Updated : 29 May 2015, 08:37 AM

দক্ষিণ আমেরিকার শীর্ষ এই টুর্নামেন্টের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করা হয়েছে।

জেরার্দো মার্তিনোর দলে আছে ফর্মে না থাকা ম্যানচেস্টার ইউনাইটেড তারকা আনহেল দি মারিয়াও। ইউনাইটেডের মার্কোস রোহো আর ম্যানচেস্টার সিটির সের্হিও আগুয়েরো, পাবলো সাবালেতা ও মার্তিন দেমিচেলিসও দলে আছেন।

চিলিতে হতে যাওয়া এই টুর্নামেন্টে আর্জেন্টিনা দলের নেতৃত্ব দেবেন বার্সেলোনা তারকা লিওনেল মেসি।

কোপা আমেরিকায় আর্জেন্টিনার ‘বি’ গ্রুপে আছে প্যারাগুয়ে, উরুগুয়ে ও জ্যামাইকা।

কোপা আমেরিকার আর্জেন্টিনা দল:

গোলরক্ষক: সের্হিও রোমেরো (সাম্পদোরিয়া), নাউয়েল গুসমান (তাইগ্রেস), মারিয়ানো আন্দুহার (নাপোলি)।

ডিফেন্ডার: পাবলো সাবালেতা (ম্যানচেস্টার সিটি), ফাকুন্দা রোনকাগ্লিয়া (ফিওরেন্তিনা), এসেকিয়েল গারায় (জেনিত সেন্ট পিটার্সবুর্গ), মার্তিন দেমিচেলিস (ম্যানচেস্টার সিটি), নিকোলাস ওতামেন্দি (ভালেন্সিয়া), মার্কোস রোহো (ম্যানচেস্টার ইউনাইটেড), মিলতন কাসকো (নিওয়েলস ওল্ড বয়েস)

মিডফিল্ডার: লুকাস বিগলিয়া (লাৎসিও), রবের্তো পেরেইরা (ইউভেন্তুস), হাভিয়ের মাসচেরানো (বার্সেলোনা), ফের্নান্দো গাগো (বোকা জুনিয়রস), এভের বানেগা (সেভিয়া), আনহেল দি মারিয়া (ম্যানচেস্টার ইউনাইটেড), এরিক লামেলা (টটেনহ্যাম হটস্পার), হাভিয়ের পাস্তোরে (পিএসজি)।

ফরোয়ার্ড: লিওনেল মেসি (বার্সেলোনা), গনসালো হিগুয়াইন (নাপোলি), সের্হিও আগুয়েরো (ম্যানচেস্টার সিটি), কার্লোস তেভেস (ইউভেন্তুস), এসেকিয়েল লাভেস্সি (পিএসজি)।