আগামী মৌসুম নিয়ে আশা আনচেলত্তির

ক্রিস্তিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে এসপানিওলকে উড়িয়ে দেওয়ার পরও রিয়াল মাদ্রিদ শিবিরে আনন্দ নেই। টিম টিম করে জ্বলতে থাকা তাদের লিগ জয়ের আশার সলতেটা নিভে গেছে, চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা হয়ে গেছে চ্যাম্পিয়ন। বুকের মধ্যে হতাশা চেপে আগামী মৌসুমে শিরোপা জেতার ঘোষণা দিয়েছেন রিয়ালের কোচ কার্লো আনচেলত্তি।  

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2015, 08:19 AM
Updated : 18 May 2015, 09:55 AM

রোববার এসপানিওলের মাঠ থেকে ৪-১ গোলের জয় নিয়ে ফেরে রিয়াল মাদ্রিদ। একই সময়ে আতলেতিকো মাদ্রিদের মাঠে বার্সেলোনা ১-০ গোলের জয় পায়। লিওনেল মেসির একমাত্র গোলে এক ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতে বাড়ি ফেরে লুইস এনরিকের দল। 
 
লা লিগার ৩৭তম রাউন্ড শেষে বার্সেলোনার পয়েন্ট ৯৩। দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে ৪ পয়েন্টের ব্যবধান তাদের। সমান ম্যাচে ৮৯ পয়েন্ট আনচেলত্তির দলের। 
 
রিয়াল মাদ্রিদে দুই মৌসুম হয়ে গেল আনচেলত্তির। তারকায় ঠাসা ক্লাবটিকে গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ জেতান তিনি। তবে এখনও দলকে লা লিগা জেতাতে পারেননি ইতালির এই কোচ।
 
ম্যাচ শেষে এই অতৃপ্তি ঘোচানোর প্রত্যয়ের কথা বলেন আনচেলত্তি। 
 
“আমি যেমন সবচেয়ে গুরুত্বপূর্ণ শিরোপা চ্যাম্পিয়ন্স লিগ জিততে পছন্দ করি, তেমনি লা লিগাও। এ বছর আমরা খুব কাছে এসেছিলাম এবং আগামীবার আমরা আবার চেষ্টা করব।”

শিরোপা জয়ের জন্য বার্সেলোনা আর ক্লাবটির কোচ লুইস এনরিকেকে অভিনন্দন জানান আনচেলত্তি। পুরো মৌসুম জুড়ে ভালো ফুটবল উপহার দেওয়ার জন্য রিয়ালের সবচেয়ে বড় তারকা রোনালদোর প্রশংসাও করেন তিনি।